আজ Redmi Y3 আর Redmi 7 লঞ্চ লাইভ দেখুন এখানে: সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
আজ Redmi Y3 আর Redmi 7 লঞ্চ লাইভ দেখুন এখানে: সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন

Redmi Y3 ফোনে থাকবে 32 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা

হাইলাইট
  • Redmi Y3 ফোনে থাকছে 32 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা
  • অন্যদিকে Redmi 7 ফোনে থাকবে 4,000 mAh ব্যাটারি আর Snapdragon 632 চিপসেট
  • আজ দুপুরে নতুন দিল্লিতে এক ইভেন্টে লঞ্চ হবে এই দুটি স্মার্টফোন

বুধবার ভারতে লঞ্চ হবে Redmi Y3। একই সাথে ভারতে আসছে Redmi 7। আজ দুপুরে নতুন দিল্লিতে এক ইভেন্টে লঞ্চ হবে Xiaomi –র দুটি নতুন বাজেট স্মার্টফোন। Xiaomi –র সোশ্যাল মিডিয়া প্রোফাইল ও অফিশিয়াল ওয়েবসাইট থেকে লঞ্চ ইভেন্ট সরাসরি সম্প্রচারিত হবে। Redmi Y3 ফোনে থাকছে 32 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা আর ওয়াটারড্রপ নচ। অন্যদিকে Redmi 7 ফোনে থাকবে 4,000 mAh ব্যাটারি আর Snapdragon 632 চিপসেট।

বুধবার দুপুর 12 টায় Redmi Y3 আর Redmi 7 লঞ্চ ইভেন্ট শুরু হবে। কোম্পানির ওয়েবসাইট থেকে সরাসরি এই ইভেন্ট সপ্রচারিত হবে। এই লঞ্চ ইভেন্ট দেখতে নীচে প্লে বাটনে ক্লিক করুন।

আরও পড়ুন: 32 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা সহ লঞ্চ হল Redmi Y3: দাম ও স্পেসিফিকেশন

আরও পড়ুন: বাজেট সেগমেন্টের দখল নিতে লঞ্চ হল Redmi 7: দাম ও স্পেসিফিকেশন

Redmi Y3 সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন

Redmi Y1 লঞ্চের সময় ভারতে সেই ফোনের দাম ছিল 8,999 টাকা। Redmi Y2 লঞ্চ হয়েছিল 9,999 টাকা দামে। এখনও অন্য কোন দেশে লঞ্চ হয়নি Redmi Y3। ভারতে প্রথম এই ফোন লঞ্চ করবে Xiaomi। ইতিমধ্যেই ড্রপ টেস্টের ভিডিও পোস্ট করে Xiaomi জানিয়েছে দারুন শক্তোপোক্তো এই ফোন সহজে ভেঙে যাবে না। সম্প্রতি প্রকাশিত এক রিপোর্ট থেকে জানা গিয়েছে Redmi Y3 ফোনে থাকবে Snapdragon 625 চিপসেট, 3GB RAM আর Android 9 Pie অপারেটিং সিস্টেম। Xiaomi জানিয়েছে Redmi Y3 ফোনে থাকবে 32 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা আর 4,000 mAh ব্যাটারি।

redmi 7

Redmi 7 সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন

ইতিমধ্যেই চিনে লঞ্চ হয়েছে Redmi 7। চিনে Redmi 7 এর দাম শুরু হচ্ছে 699 ইউয়ান (প্রায় 7,100 টাকা) থেকে। একাধিক স্টোরেজ ও মেমোরি ভেরিয়েন্টে এই ফোন পাওয়া যাবে।

ডুয়াল সিম Redmi 7 ফোনে Android 9 Pie অপারেটিং সিস্টেমের উপরে কোম্পানির নিজস্ব MIUI 10 স্কিন চলবে। Redmi 7 এ থাকছে 6.26 ইঞ্চি HD+ ডিসপ্লে। ফোনের ভিতরে থাকছে একটি Snapdragon 632 চিপসেট, 4GB পর্যন্ত RAM আর 64GB পর্যন্ত স্টোরেজ।

ছবি তোলার জন্য Redmi 7 ফোনে থাকছে 12 মেগাপিক্সেল + 2 মেগাপিক্সেল ডুয়াল ক্যামেরা। সেলফি তোলার জন্য থাকছে একটি 8 মেগাপিক্সেল সেন্সার। এই ফোনের দুটি ক্যামেরাতেই থাকছে আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্স সাপোর্ট।

কানেক্টিভিটির জন্য Redmi 7 এ রয়েছে 4G VoLTE, Wi-Fi, Bluetooth v5.0, GPS/ A-GPS, USB আর একটি 3.5 মিমি হেডফোন জ্যাক। ফোনের ভিতরে থাকছে একটি 4,000 mAh ব্যাটারি।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন