স্পেসিফিকেশনে যে কোন ফ্ল্যাগশিপকে টেক্কা দেবে এই Redmi স্মার্টফোন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
স্পেসিফিকেশনে যে কোন ফ্ল্যাগশিপকে টেক্কা দেবে এই Redmi স্মার্টফোন

Photo Credit: Weibo/ Lu Weibing

হাইলাইট
  • Redmi ফ্ল্যাগশিপ ফোনে থাকবে Snapdragon 855 চিপসেট
  • শীঘ্রই বাজারে আসবে Redmi Note 7 Pro
  • ভারতে আসছে Redmi Note 7

মধ্যবিত্তের নাগালে স্মার্টফোন লঞ্চ করার জন্যই এতদিন সুনাম কুড়িয়েছিল Xiaomi -র  সাব-ব্র্যান্ড Redmi। সম্প্রতি Xiaomi -র ছত্রছায়া থেকে বেরিয়ে আলাদা ব্র্যান্ডের তকমা পেয়েছে Redmi। নতুন ব্র্যান্ড এর অধীনে কোম্পানি প্রথম স্মার্টফোন Redmi Note 7 ইতিমধ্যেই চীনের বাজারে সুপারহিট।  এই ফোনের প্রধান আকর্ষণ 48 মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা।  এছাড়াও শীঘ্রই বাজারে আসবে Redmi Note 7 Pro।

 

আরও পড়ুন: এবার আসছে Redmi Go, দেখে নিন স্পেসিফিকেশান

 

সম্প্রতি চীনের এক মাইক্রোব্লগিং ওয়েবসাইটে Redmi প্রধান লু ওয়েবিং জানিয়েছেন,  ফ্ল্যাগশিপ স্মার্টফোন তৈরি করতে ব্যস্ত কোম্পানি। Redmi ফ্ল্যাগশিপ ফোনে থাকবে Qualcomm  এর লেটেস্ট Snapdragon 855  চিপসেট।  সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কোম্পানির রিসার্চ ও ডেভলপমেন্ট দপ্তরের কর্মীদের সাথে এক বৈঠকের ছবি প্রকাশ করেছেন লু।

 

Redmi855Cover

 

আরও পড়ুন: Redmi Note 7 পায়ে লাগিয়ে চলছে স্কেটিং, তারপর . . .

 

এই পোস্টে লু জানিয়েছেন, প্রধানত দুটি ফোন নিয়ে আলোচনা হয়েছে।  এই ফোন দুটি হল Redmi Note 7 Pro আর ‘855 ফ্ল্যাগশিপ'।  অর্থাৎ Snapdragon 855  চিপসেট ব্যবহার করে স্ল্যাগশিপ স্মার্টফোন ডিজাইনে ব্যস্ত Redmi।

 

আরও পড়ুন: কবে ভারতে আসছে Redmi Note 7?

 

গত সপ্তাহে অন্য এক সোশ্যাল মিডিয়া পোস্টে Redmi প্রধান লু জানিয়েছিলেন 3GB RAM + 32GB স্টোরেজের পরিবর্তে Redmi Note 7 Pro ফোনে 6GB RAM + 128GB স্টোরেজে মনোনিবেশ করছে Xiaomi। পরে সোশ্যাল মিডিয়ায় এই কমেন্ট রি পোস্ট করেছেন Xiaomi প্রধান লেই জুন। আশা করা হচ্ছে ফেব্রুয়ারি মাসেই বাজারে আসবে Redmi Note 7 Pro।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.