পরবর্তী Redmi ফোনে থাকছে পপ-আপ সেলফি ক্যামেরা, জানিয়ে দিল Xiaomi

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
পরবর্তী Redmi ফোনে থাকছে পপ-আপ সেলফি ক্যামেরা, জানিয়ে দিল Xiaomi

Photo Credit: Weibo/ Redmi

পরবর্তী Xiaomi ফোনে থাকছে পপ-আপ সেলফি ক্যামেরা

হাইলাইট
  • পপ-আপ সেলফি ক্যামেরা সহ ফোন আনছে Redmi
  • এই ফোনে থাকতে পারে Snapdragon 730 চিপসেট
  • Smasung Galaxy A80 ফোনে এই চিপসেট ব্যবহার হয়েছিল

ইতিমধ্যেই চিনের একাধিক কোম্পানির স্মার্টফোনে পপ-আপ ন্সেলফি ক্যামেরা দেখা গিয়েছে। OnePlus 7 Pro এর মতো প্রিমিয়াম ফোনেও এই ডিজাইন ব্যবহার হয়েছে। এবার পপ-আপ সেলফি ক্যামেরা সহ স্মার্টফোন লঞ্চের কথা জানিয়ে দিল Xiaomi। সম্প্রতি একটি টিজার ভিডিও প্রকাশ করে চিনের কোম্পানিটি জানিয়ে দিয়েছে শিঘ্রই Redmi ব্র্যান্ডের অধীনে স্মার্টফোনে পপ-আপ সেলফি ক্যামেরা থাকবে।

চিনের এক মাইক্রো ব্লগিং ওয়েবসাইটে Redmi অফিশিয়াল ভিডিও প্রকাশ করা হয়েছে। ইতিমধ্যেই ভারতে Xiaomi প্রধান মনু কুমার জৈন জানিয়ে দিয়েছেন ভারতে আসতে চলেছে এই স্মার্টফোন। সম্প্রতি এই ট্যুইটে মনু জানিয়েছিলেন পরবর্তী Redmi ফোনে থাকছে Qualcomm Snapdragon 730 চিপসেট। গত সপ্তাহে তিনি এই ফোনের কথা উল্লেখ করেছিলেন বলে মনে করছেন টেক গুরুরা।

সম্প্রতি এই Snapdragon 730 আর Snapdragon 730G চিপসেট লঞ্চ করেছে Qualcomm। এপ্রিলে লঞ্চ হওয়া Smasung Galaxy A80 ফোনে এই চিপসেট ব্যবহার হয়েছিল। যদিও এখনও ভারতে পৌঁছায়নি সেই স্মার্টফোন।

অনেক দিন ধরেই ইন্টারনেটে একটি পপ-আপ সেলফি ক্যামেরার স্মার্টফোন লঞ্চের কানাঘুষো চলছিল। রিপোর্টে জানানো হয়েছিল Redmi 2 Pro নামে এই ফোন বাজারে আসবে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.