64MP ক্যামেরার স্মার্টফোন নিয়ে আসছে Redmi

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
64MP ক্যামেরার স্মার্টফোন নিয়ে আসছে Redmi

পরবর্তী Redmi ফোনের ক্যামেরায় থাকতে পারে 64 মেগাপিক্সেল Samsung ISOCELL Bright GW1 সেন্সর

হাইলাইট
  • 64 মেগাপিক্সেল ক্যামেরার স্মার্টফোন নিয়ে আসছে Redmi
  • থাকতে পারে Samsung ISOCELL Bright GW1 সেন্সর
  • মে মাসে 64 মেগাপিক্সেল এই সেন্সর লঞ্চ হয়েছিল

শিঘ্রই 64 মেগাপিক্সেল ক্যামেরার স্মার্টফোন নিয়ে আসছে Redmi। সম্প্রতি চিনে এই ক্যামেরায় তোলা একটি ছবি প্রকাশিত হয়েছে। সোমবার এক সোশ্যাল মিডিয়া পোস্টে Xiaomi এই ক্যামেরায় তোলা ছবিটি পোস্ট করেছে। এই মুহুর্তে বেশিরভার স্মার্টফোনে 48 মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার হয়। তবে 64 মেগাপিক্সেল ক্যামেরায় থাকতে পারে Samsung ISOCELL Bright GW1 সেন্সর। মে মাসে 64 মেগাপিক্সেল এই সেন্সর লঞ্চ করেছিল দুক্ষিণ কোরিয়ার কোম্পানিটি। চারটি করে পিক্সেল এক করে কম আলোতে দুর্দান্ত 16 মেগাপিক্সেল ছবি তুলতে পারবে এই সেন্সর।

redmi phone 64 megapixel camera teaser weibo Redmi

64 মেগাপিক্সেল ক্যামেরার Redmi ফোনে থাকছে হাই গ্রেড ডিজিটাল জুম সাপোর্ট
: Weibo

সম্প্রতি Weibo প্রকাশিত ছবি থেকে জানা গিয়েছে 64 মেগাপিক্সেল ক্যামেরায় তোলা ছবি খুব সহজেই অনেক বেশি ডিজিটাল জুম করা যাবে। বেশি ডিজিটাল জুম করলেও এই ক্যামেরায় তোলা ছবিতে খুব বেশি ডিটেল নষ্ট হবে না।

যদিও এই ক্যামেরায় ঠিক কোন সেন্সর ব্যবহার হয়েছে তা এই টিজারে জানায়নি Samsung। গত মাষে একাধিক রিপোর্টে জানা গিয়েছিল শিঘ্রই ISOCELL Bright GW1 সেন্সর ব্যবহার করে স্মার্টফোন লঞ্চ করবে।

যদিও 64 মেগাপিক্সেল ক্যামেরার দৌড়ে Xiaomi একা নয়, শিঘ্রই 64 মেগাপিক্সেল ক্যামেরা সহ Galaxy A সিরিজের স্মার্টফোন লঞ্চ করবে Samsung। ইতিমধ্যেই 64 মেগাপিক্সেল ক্যামেরা লঞ্চের ঘোষনা করে দিয়েছে Realme প্রধান মাধব শেঠ। এই সব ফোনেই ব্যবহার হতে পারে Samsung ISOCELL Bright GW1 সেন্সর।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English தமிழ்
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.