লঞ্চের আগেই Redmi Note 8 ফোনের ক্যামেরা ও অন্যান্য স্পেসিফিকেশন জানিয়ে দিল Xiaomi

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
লঞ্চের আগেই Redmi Note 8 ফোনের ক্যামেরা ও অন্যান্য স্পেসিফিকেশন জানিয়ে দিল Xiaomi

Photo Credit: Weibo

Redmi Note 8 ফোনে থাকছে Snapdragon 665 চিপসেট

হাইলাইট
  • Redmi Note 8 ফোনের পিছনে থাকবে চারটি ক্যামেরা
  • এই ক্যামেরায় থাকবে 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর
  • ফোনের ভিতরে থাকবে Snapdragon 665 চিপসেট

29 অগাস্ট চিনে লঞ্চ হবে Redmi Note 8 আর Redmi Note 8 Pro। ইতিমধ্যেই একাধিক টিজার প্রকাশ করে Redmi Note 8 Pro ফোন সম্পর্কে একাধিক তথ্য প্রকাশ করেছে Xiaomi। জানা গিয়েছে সেই ফোনের চিপসেট, ক্যামেরা ও ব্যাটারি সম্পর্কে বিভিন্ন তথ্য। এবার Redmi Note 8 ফোনের স্পেসিফিকেশন সম্পর্কে একাধিক গুরুত্বপূর্ণ তথ্য সামনে নিয়ে এল বেজিং এর কোম্পানিটি। চিনে সোশ্যাল মিডিয়া পোস্টে Xiaomi জানিয়েছে Redmi Note 8 ফোনে থাকছে Snapdragon 665 চিপসেট আর 48 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা। এই ফোনের আগের ভার্সান Redmi Note 7S ফোনে Snapdragon 660 চিপসেট ব্যবহার হয়েছিল। Redmi Note 8 Pro এর মতোই Redmi Note 8 ফোনের পিছনেও চারটি ক্যামেরা থাকবে। তবে Redmi Note 8 রিয়ার কোয়াড ক্যামেরায় থাকবে 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর।

Weibo তে প্রকাশিত টিজারে Xiaomi Redmi Note 8 ফোনের একটি ছবি প্রকাশ করেছে। সেখানে ফোনের পিছনে চারটি ক্যামেরার সাথেই LED ফ্ল্যাশ দেখা গিয়েছে। টিজারে জানানো হয়েছে এই ক্যামেরায় 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর থাকবে। সাথে থাকবে একটি ওয়াইড ক্যামেরা, একটি ম্যাক্রো ক্যামেরা আর একটি ডেপ্ত সেন্সর।

Redmi Note 8 Camera Sample main1 Redmi Note 8

Redmi Note 8 ক্যামেরায় তোলা ছবি
ছবি: Weibo/ লু ওয়েইবিং

Redmi Note 8 Camera Sample  main Redmi Note 8 Camera Samplea

Redmi Note 8 ক্যামেরায় তোলা ছবি
ছবি: Weibo/ লু ওয়েইবিং

এর সাথেই সোশাল মিডিয়ায় Redmi প্রধান লু ওয়েইবিং Redmi Note 8 ফোনের ক্যামেরায় তোলা ছবি শেয়ার করে নিয়েছেন। দেখে মনে হচ্ছে কম আলোতে দুর্দান্ত ছবি তুলতে পারবে Redmi Note 8 ফোনের রিয়ার ক্যামেরা। কম আলোতে ছবি তোলার জন্য এই ফোনে বিশেষ নাইট মোড থাকবে।

Xiaomi জানিয়েছে Redmi Note 8 ফোনে থাকবে Snapdragon 665 চিপসেট। সম্প্রতি লঞ্চ হওয়া Mi A3 আর Realme 5 ফোনেও একই চিপসেট ব্যবহার হয়েছে।

Redmi Note 8 এর সাথেই 29 অগাস্ট চিনে লঞ্চ হবে Redmi Note 8 Pro। সেই ফোনে থাকবে তুলনামুলক শক্তিশালী MediaTek Helio G90T চিপসেট। সাথে থাকবে রিয়ার কোয়াড ক্যামেরা, সেই ক্যামেরায় থাকবে একটি 64 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। Redmi Note 8 Pro ফোনের ভিতরে থাকবে একটি 4,500 mAh ব্যাটারি।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.