Redmi Note 8 Pro ক্যামেরায় থাকছে 25x জুম, জানালো Xiaomi

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
Redmi Note 8 Pro ক্যামেরায় থাকছে 25x জুম, জানালো Xiaomi

Photo Credit: Weibo

Redmi Note 8 Pro ফোনের ক্যামেরায় 64 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর থাকছে

হাইলাইট
  • 29 অগাস্ট লঞ্চ হবে Redmi Note 8, Redmi Note 8 Pro
  • The Redmi Note 8 Pro ফোনে থাকবে Helio G90T চিপসেট
  • আপাতত চিনে লঞ্চ হবে এই ফোন

29 অগাস্ট চিনে লঞ্চ হবে Redmi Note 8 Pro। সম্প্রতি একের পর এক টিজার লঞ্চ করে এই ফোন সম্পর্কে একাধিক তথ্য প্রকাশ করেছে Xiaomi। সাম্প্রতিকতম টিজারে জানানো হয়েছে Redmi Note 8 Pro ফোনের ক্যামেরায় থাকছে 25x জুম। বিশাল এই জুম করার পরেও ছবি ডিটেল নষ্ট হবে না বলে জানিয়েছে বেজিং এর কোম্পানিটি। সম্পতি 20x জুম সহ Reno 2 লঞ্চের ঘোষনা করেছিল Oppo। সেই ফোনকে টেক্কা দিতেই এবার Redmi Note 8 Pro ফোনে 25x জুম থাকার ঘোষনা করল Xiaomi। 2019 সালের শুরুতে লঞ্চ হওয়া Redmi note 7 সিরিজ বিশ্বব্যাপী দারুন সাফল্য পেয়েছে। সেই ফোনের উত্তরসূরী হিসাবে বাজারে আসছে Redmi note 8 সিরিজ।

Redmi Note 8 Pro ফোনের ক্যামেরা

Redmi Note 8 Pro ফোনের পিছনে থাকবে 64 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। এর ফলে 25x জুম করা সম্ভব হবে। অন্য এক টিজারে জানানো হয়েছে Redmi Note 8 Pro ফোনের 64 মেগাপিক্সেল ক্যামেরায় 9248x6936 পিক্সেল রেসোলিউশন ছবি তোলা যাবে। যাক ফুল এইচডি রেসোলিউশনের 25 গুন আর 8K ভিডিও রেসোলিউশনের দ্বিগুণ।

Redmi Note 8 Pro স্পেসিফিকেশন

Redmi Note 8 Pro ফোনের ভিতরে থাকছে MediaTek Helio G90T চিপসেট। সম্প্রতি প্রকাশিত টিজারে জানানো হয়েছে এই ফোনের পিছনে তিনটি অথবা চারটি ক্যামেরা থাকবে। ফোনের পিছনেই থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এই সপ্তাহে Xiaomi জানিয়েছিল Redmi Note 8 Pro ফোনের আগের থেকে বেশি স্ক্রিন টু বডি রেশিও থাকবে। সাথে থাকবে আগের থেকে বড় ব্যাটারি আর ভালো ক্যামেরা। ইতিমধ্যেই এই ফোনে 64 মেগাপিক্সেল ক্যামেরা থাকার খবর নিশ্চিত করেছে Xiaomi। তবে Redmi Note 8 ফোনে কী ক্যামেরা থাকবে তা নিয়ে ধোঁয়াশা থেকে গিয়েছে। 29 অগাস্ট চইনে লঞ্চ হবে Redmi Note 8 আর Redmi Note 8 Pro। ভারতে কবে এই দুই স্মার্টফোন লঞ্চ হবে জানা যায়নি। একি দিনে Redmi ব্র্যান্ডের অধীনে প্রথম টিভি লঞ্চের কথা জানিয়েছে Xiaomi।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.