আরও ভালো ক্যামেরা ,বড় ব্যাটারি নিয়ে আসছে Redmi Note 8

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
আরও ভালো ক্যামেরা ,বড় ব্যাটারি নিয়ে আসছে Redmi Note 8

Photo Credit: SlashLeaks

Redmi Note 8 ফোনের পিছনে চারটি ক্যামেরা থাকতে পারে

হাইলাইট
  • Redmi Note 8 ফোনে থাকছে 64 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা
  • ফোনের ভিতরে থাকবে 4,000mAh এর থেকে বড় ব্যাটারি
  • থাকতে পারে পপ-আপ ক্যামেরা

কয়েক দিন আগেই Redmi Note 8 ফোনের স্পেসিফিকেশন ইন্টারনেটে ফাঁস হয়েছিল। এবার Redmi ব্র্যান্ডের জেনারেল ম্যানেজার সোশ্যাল মিডিয়া পোস্টে জানালেন এই ফোনে 64 মেগাপিক্সেল ক্যামেরা থাকবে। সম্প্রতি এই ফোনের ক্যামেরা, ব্যাটারি ও ডিসপ্লে সম্পর্কে একাধিক তথ্য প্রকাশ করেছে বেজিং এর কোম্পানিটি। এছাড়াও সামনে এসেছে Redmi Note 8 ফোনের ছবি।

Weibo তে Redmi প্রধান জানিয়েছেন Redmi Note 8 ফোনে Redmi Note 7 এর থেকে এই ফোনে ভালো ক্যামেরা থাকবে। Redmi Note 7 ফোনে 48 মেগাপিক্সেল ক্যামেরা ছিল। Redmi Note 8 ফোনে থাকবে একটি 64 মেগপিক্সেল প্রাইমারি ক্যামেরা। কয়েক দিন আগেই এই ফোনের একটি ভিডিও ইন্টারনেটে প্রকাশ করেছিলেন Redmi প্রধান। Redmi Note 8 ফোনে থাকতে চলেছে একটি 64 মেগাপিক্সেল Samsung ISOCELL Bright GW1 সেন্সর।

এছাড়াও লু ওয়েইবিং জানিয়েছেন আগের ভার্সানের থেকে Redmi Note 8 ফোনে বড় ব্যাটারি থাকবে। Redmi Note 7 আর Redmi Note 7 Pro ফোনে 4,000 mAh ব্যাটারি ছিল। এছাড়াও থাকছে আগের থেকে বেশি স্ক্রিন টু বডি রেডিও। অর্থাৎ এই ফোনে পপ-আপ সেলফি ক্যামেরা থাকতে পারে।

এই মুহুর্তে Redmi Note 8 ফোন ব্যবহার করছেন ওয়েইবিং। Weibo পোস্টে এই কথা জানা গিয়ছে। সেখানে লেখা ছিল Redmi Note 8 ফোন থেকে পোস্ট করা হয়েছে। Redmi Note 8 এর সাথেই 29 অগাস্ট একটি 70 ইঞ্চি স্মার্ট টিভি লঞ্চ করবে Redmi।

Redmi Note 8 ফোনে ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকতে পারে। এছাড়াও এই ফোনে থাকছে 3.5 মিমি হেডফোন জ্যাক, USB Type-C পোর্ট। এখনও এই ফোনের স্পেসিফিকেশন বিস্তারে জানা যায়নি।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.