48MP ক্যামেরা সহ আগামী সপ্তাহে ভারতে আসছে Redmi Note 7S

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
48MP ক্যামেরা সহ আগামী সপ্তাহে ভারতে আসছে Redmi Note 7S

Photo Credit: Twitter/ Manu Kumar Jain

20 মে ভারতে আসছে Redmi Note 7S

হাইলাইট
  • ভারতে আসছে Redmi Note 7S
  • এই ফোনের প্রধান আকর্ষন 48 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা
  • 20 মে ভারতে এই ফোন লঞ্চ করবে Xiaomi

ভারতে আসছে Redmi Note 7S। 20 মে ভারতে এই ফোন লঞ্চ করবে Xiaomi। Redmi Note 7S এর প্রধান আকর্ষন 48 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। সম্প্রতি লঞ্চ হওয়া Redmi Note 7 Pro  ফোনেও 48 মেগাপিক্সেল ক্যামেরা। Redmi Note 7 Pro ফোনের 48 মেগাপিক্সেল ক্যামেরায় ছিল  Sony IMX586। অন্যদিকে ভারতে Redmi Note 7 ফোনে রয়েছে 12 মেগাপিক্সেল ক্যামেরা। তাই Redmi Note 7 আর Redmi Note 7 Pro এর মধ্যে ভারতে লঞ্চ হবে Redmi Note 7S।

সম্প্রতি ট্যুইটারে ভারতে Xiaomi প্রধান মনু কুমার জৈন জানিয়েছিলেন পরবর্তী Xiaomi ফনে 48 মেগাপিক্সেল ক্যামেরা থাকছে। নতুন এক পোস্টে তিনি জানিয়েছেন 20 মে ভারতে লঞ্চ হবে Redmi Note 7S। পোস্ট থেকে জানা গিয়েছে ভারতে Redmi Note 7S ফোনে থাকছে 48 মেগাপিক্সেল ক্যামেরা।

Redmi Note 7S ছাড়াও ট্রিপল ক্যামেরার একটি স্মার্টফোন তৈরী করছে Xiaomi। এই ফোনে Snapdragon 730 চিপসেট থাকবে। অন্যদিকে Redmi Note 7S ফোনে 48 মেগাপিক্সেল ক্যামেরা থাকলেও কোন সেন্সার ব্যবহার হয়েছে তা জানা যায়নি।

জানুয়ারি মাসে চিনে লঞ্চ হয়েছিল Redmi Note 7। ভারতে Redmi Note 7 ফোনে 12 মেগাপিক্সেল ক্যামেরা থাকলেও চিনে এই ফোনে 48 মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার করেছিল Xiaomi। অনেকেই বলছেন এই ফোনের নাম বদলে ভারতে আসতে চলেছে Redmi Note 7S। চিনে Redmi Note 7 ফোনে রয়েছে Snapdragon 660 চিপসেট। এই ফোনের 48 মেগাপিক্সেল ক্যামেরায় রয়েছে Samsung সেন্সার।

ইতিমধ্যেই ভারতে 20  লক্ষের বেশি Redmi Note 7 আর Redmi Note 7 Pro বিক্রি করেছে Xiaomi। এই সিরিজে নতুন ফোন নিসন্দেহে ভারতে আরও জনপ্রিয় করবে  Redmi Note 7 সিরিজকে।  

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English தமிழ்
 
 

বিজ্ঞাপন