নতুন আপডেটে ধারালো হবে Redmi Note 7 ফোনের 48MP ক্যামেরা

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
নতুন আপডেটে ধারালো হবে Redmi Note 7 ফোনের 48MP ক্যামেরা

জানুয়ারী মাসে 10 লক্ষ Redmi Note 7 বিক্রি করবে Xiaomi

হাইলাইট
  • জানুয়ারী মাসে লঞ্চ হয়েছে Redmi Note 7
  • রয়েছে Snapdragon 660 চিপসেট আর 48MP ক্যামেরা
  • Redmi Note 7 ফোনে ‘সুপার নাইট সিন’ মোড পৌঁছাবে

জানুয়ারী মাসে লঞ্চ হয়েছে Redmi Note 7। চিনে সবে এই ফোন বিক্রি শুরু করেছে Xiaomi। এবার Redmi Note 7 ফোনে নতুন MIUI আপডেট পৌঁছালো। এই আপডেটে Redmi Note 7 ফোনের ক্যামেরায় বিশেষ ‘সুপার নাইট সিন' যোগ হয়েছে। এই মোডে কম আলোতে আরও ভালো ছবি তুলতে পারবে Redmi Note 7।

 

আরও পড়ুন: 48MP ক্যামেরা আর 4,000 mAh ব্যাটারি সহ লঞ্চ হল Redmi Note 7

 

MIUI এর অফিশিয়াল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এক পোস্টে Redmi Note 7 ফোনে ‘সুপার নাইট সিন' পৌঁছানোর খবর জানানো হয়েছে। এক পোস্টে জানানো হয়েছে শিঘ্রই সব Redmi Note 7 ফোনে এই আপডেট পৌঁছে যাবে। এখন ডেভেলপার দলের সদস্যরা এই ফিচার পরীক্ষায় ব্যাস্ত রয়েছেন।

 

আরও পড়ুন: আগামী সপ্তাহের সেলে সস্তা হচ্ছে এই তিনটি Realme স্মার্টফোন

 

ইতিমধ্যেই Mi Mix 3, Mi 8, Mi Mix 2S এর মতো ফোনগুলিতে ‘সুপার নাইট সিন' মোড পাঠিইয়েছে Xiaomi। Google Pixel ফোনের ‘নাইট সাইট' মোডের মতোই কম আলোতে ভালো ছবি তুলতে সাহায্য করে নতুন ‘সুপার নাইট সিন' মোড।

 

আরও পড়ুন: মধ্যবিত্তের নাগালে আনতে সস্তা হচ্ছে iPhone

 

তবে Redmi Note 7 ফোনে কমে এই ক্যামেরা আপডেট পৌঁছাবে তা জানায়নি Xiaomi। তবে আশা করা হচ্ছে শিঘ্রই সব Redmi Note 7 ফোনে এই আপডেট পৌঁছে যাবে।

 

আরও পড়ুন: কমেছে স্পিড, তাও এক নম্বরে Jio

 

জানুয়ারি মাসের শুরুতে চিনে লঞ্চ হয়েছে Redmi Note 7। আপাতত ভিনে বিক্রি শুরু হয়েছে এই ফোন। শিঘ্রই ভারতে Redmi Note 7 লঞ্চের পরিকল্পনা করছে Xiaomi। Redmi Note 7 ফোনে রয়েছে Snapdragon 660 চিপসেট আর 48MP ক্যামেরা।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.