Redmi Note 7 পায়ে লাগিয়ে চলছে স্কেটিং, তারপর . . .

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
Redmi Note 7 পায়ে লাগিয়ে চলছে স্কেটিং, তারপর . . .

জানুয়ারী মাসে চিনে লঞ্চ হয়েছে Redmi Note 7

হাইলাইট
  • জানুয়ারি মাসে চিনে লঞ্চ হয়েছে Redmi Note 7
  • সিঁড়ি থেকে এই ফোন ফেলা হয়েছে
  • পায়ে লাগিয়ে চলেছে স্কেটিং

জানুয়ারী মাসে চিনে লঞ্চ হয়েছে Redmi Note 7। Snapdragon 660 চিপসেট, 48MP ক্যামেরা আর 4,000 mAh ব্যাটারি নিয়ে শিরোনামে এসেছিল এই ফোন। লঞ্চের সময় এই ফোনকে শক্তিশালী বলে আখ্যা দিয়েছিল Xiaomi। এবার Redmi Note 7 ফোনের শক্তি পরীক্ষায় একের পর এক ভিডিও সামনে আসতে শুরু করল।

 

আরও পড়ুন: কাটছে ফল, ভাঙছে আখরোট: Redmi Note 7 দিয়ে আর কী করছে Xiaomi?

 

প্রথম ভিডিওতে Redmi সিইও লু ওয়েবিং একটি ভিডিওতে সিঁড়ি থেকে Redmi Note 7 ফোনটি ফেলেছে। শুরুতে একটি ডাস্টবিনের মধ্যে টেপ দিয়ে আটকে সিঁড়ির সামনে এসে সেই ডাস্টবিনে লাথি মেরে সিঁড়ি থেকে ফোনটিকে নীচে ফেলেছেন Redmi প্রধান। দুই বার এই কাজ করার পরে ডাস্টবিন থেকে ফোন বার করে লু দেখিয়েছেন ফোনের কোন ক্ষতি হয়নি। দিব্যি কাজ করছে এই স্মার্টফোন। চিনা ভাষায় এই ফোন কত শক্তিশালী তা জানিয়েছেন লু।

 

আরও পড়ুন: কবে ভারতে আসছে Redmi Note 7?

 

 

আরও পড়ুন: শক্তিশালী চিপসেট ও ক্যামেরা নিয়ে আসছে Redmi Note 7 Pro

 

এর পরের ভিডিওতে দেখা গিয়েছে এক ব্যাক্তি Redmi Note 7 এর সাথে টেপ দিয়ে চাকা লাগিয়ে স্কেটিং করছেন। পায়ের নীচে লাগিয়ে Redmi Note 7 দিয়ে কিছুক্ষণ স্কেটিং করার পরেও ফোনে কোন ক্ষতি দেখা যায়নি।

 

আরও পড়ুন: লঞ্চের আগেই Moto G7 সিরিজের ফোনগুলির দাম ও স্পেসিফিকেশান জেনে নিন

 

 

আরও পড়ুন: এবার আসছে Redmi Go, দেখে নিন স্পেসিফিকেশান

 

Redmi Note 7 স্পেসিফিকেশান

ডুয়াল সিম Redmi Note 7 এ Android Oreo অপারেটিং সিস্টেমের উপরে চলবে কোম্পানির নিজস্ব MIUI 9 স্কিন। Redmi Note 7 এ থাকছে একটি 6.3 ইঞ্চি Full HD+ ডিসপ্লে। ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও 19.5:9। ফোনের ভিতরে থাকছে Snapdragon 660 চিপসেট, 6GB পর্যন্ত RAM আর 64GB পর্যন্ত স্টোরেজ।

 

আরও পড়ুন: WhatsApp -এ মেসেজ ফরওয়ার্ড করেন? অবশ্যই পড়ুন এই খবর

 

Redmi Note 7 ফোনের প্রদঝান আকর্ষন এই ফোনের রিয়ার ক্যামেরা। এই ফোনের ডুয়াল ক্যামেরায় থাকছে 48MP প্রাইমারি সেন্সার। সাথে একটি 5MP ডেপ্ত সেন্সার থাকছে। ডুয়াল ক্যামেরার সাথে থাকছে LED ফ্ল্যাশ, PDAF আর আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্স সাপোর্ট। 1080p ভিডিও রেকর্ড করার সময় থাকছে ইলেকট্রনিক ইমেজ স্টেবিলাইজেশান (EIS)। ফোনের সামনে থাকছে 13MP সেলফি ক্যামেরা।

 

আরও পড়ুন: কেমন হবে Xiaomi –র ফোল্ডেবেল স্মার্টফোন? দেখুন ভিডিও

 

কানেক্টিভিটির জন্য Redmi Note 7 ফোনে থাকছে USB Type-C port, 3.5 মিমি অডিও জ্যাক, 4G VoLTE, GPS, AGPS, GLONASS, Bluetooth v5 আর Wi-Fi 802.11a/b/g/n/ac। ফোনের ভিতরে রয়েছে একটি 4,000 mAh ব্যাটারি। সাথে থাকছে Quick Charge 4 সাপোর্ট। Redmi Note 7 এর ওজন 186 গ্রাম।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.