এটাই নতুন Redmi K30, চোখ ধাঁধানো ফিচারগুলি দেখে নিন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
এটাই নতুন Redmi K30, চোখ ধাঁধানো ফিচারগুলি দেখে নিন

Photo Credit: Weibo

4G ও 5G ভেরিয়েন্টে লঞ্চ হবে Redmi K30

হাইলাইট
  • Redmi K30 ফোনে পাঞ্চ হোল ডিসপ্লে থাকবে
  • থাকছে 5G সাপোর্ট
  • 2020 সালে এই ফোন লঞ্চ হবে

2019 সালে Redmi K20 আর Redmi K20 Pro ফোন লঞ্চ করে সাফল্যের মুখ দেখেছে Xiaomi। দেরি না করে এবার Redmi K30 নিয়ে আসছে বেজিংয়ের কোম্পানিটি। সম্প্রতি এই ফোনের ঝলক প্রকাশ করেছে Xiaomi। Redmi K30 ফোনের ডিসপ্লের উপরে পাঞ্চ হোল থাকবে। টিজারে Redmi K30 ফোনের ডিসপ্লের পাঞ্চ হোলের ভিতরে দুটি সেলফি ক্যামেরা দেখা গিয়েছে। প্রসঙ্গত Redmi K20 আর Redmi K20 Pro ফোনে পপ-আপ সেলফি ক্যামেরা ব্যবহার হয়েছিল। এছাড়াও Xiaomi জানিয়েছে লঞ্চের সময় Redmi K30 ফোনে 5G সাপোর্ট থাকবে।

সোমবার Redmi জেনারেল ম্যানেজার লু ওয়েইবিং Weibo তে Redmi K30 ফোনের টিজার প্রকাশ করেছেন। এই সোশ্যাল মিডিয়া পোস্ট থেকেই নতুন ফোন সম্পর্কে গুরুত্বপূর্ণ স্পেসিফিকেশন সামনে এসেছে।

আসছে Samsung Galaxy A91, লঞ্চের আগে ফাঁস হল স্পেসিফিকেশন

সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত ছবি থেকে জানা গিয়েছে Redmi K30 ফোনের ডিসপ্লের উপরে পাঞ্চ হোল থাকবে। পাঞ্চ হোলের ভিতরে দুটি সেলফি ক্যামেরা থাকছে। ডিসপ্লের ডান দিকে উপরে এই ক্যামেরা থাকবে। এছাড়াও জানা গিয়েছে লঞ্চের সময় এই ফোনে 5G সাপোর্ট থাকবে।

এছাড়াও Xiaomi প্রধান লেই জুন জানিয়েছেন Redmi K30 ফোনে NSA + SA ডুয়াল 5G মোডেম থাকবে। 2020 সালে মিডরেঞ্জ সেগমেন্টে এই ফোন লঞ্চ করবে Xiaomi। সম্প্রতি 5G সাপোর্ট সহ Snapdragon 8 সিরিজ, Snapdragon 7 সিরিজ আর Snapdragon 6 চিপসেট লঞ্চ করেছিল Qualcom। Redmi K30 ফোনে নতুন Snapdragon 7 সিরিজ চিপসেট ব্যবহার হতে পারে।

গোপন খবর ফাঁস হয়ে গেল, Xiaomi ফোনের ক্যামেরায় আসছে দুর্দান্ত এই ফিচার

তবে দুটি ভেরিয়েন্টে লঞ্চ হতে পারে Redmi K30। একটি ভেরিয়েন্টে 4G সাপোর্ট থাকতে পারে। অন্য ভেরিয়েন্টে থাকতে পারে 5G সাপোর্ট।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.