সম্পূর্ণ নতুন ডিজাইনের ক্যামেরা নিয়ে আসছে Redmi K30

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
সম্পূর্ণ নতুন ডিজাইনের ক্যামেরা নিয়ে আসছে Redmi K30

Redmi K30 ফোনে Huawei Mate 30 Pro ফোনের ডিয়াজিন দেখা গিয়েছে

হাইলাইট
  • Redmi K30 ফোনের টিজার প্রকাশ করেছে Xiaomi
  • বৃত্তাকার ক্যামেরা মডিউল থাকছে
  • 10 ডিসেম্বর লঞ্চ হবে Redmi K30

অবশেষে Redmi K30 ফোনের অফিশিয়াল টিজার প্রকাশ করল Xiaomi। টিজারে প্রকাশিত ছবি এই ফোন পিছন থেকে দেখা যাচ্ছে। Redmi K20 সিরিজের থেকে সম্পূর্ণ আলাদা ডিজাইন ব্যবহার হয়েছে Redmi K30 ফোনে। এই ফোনের পিছনে টেক্সচার ব্যবহার না করে ম্যাট ফিনিশের সাধারণ ডিজাইন ব্যবহার হরেছে বেজিংয়ের কোম্পানিটি। Redmi K30 ফোনের পিছনে বৃত্তাকার ক্যামেরা মডিউলের মধ্যে চারটি ক্যামেরা দেখা গিয়েছে। এছাড়াও ফোনের পিছনের থাকছে ম্যাট ফিনিশ। এছাড়াও Redmi প্রধান জানিয়েছেন Redmi K30 ফোনে Qualcomm চিপসেট ব্যবহার হবে।

চিনের এক সোশ্যাল মিডিয়া ওয়েবসাইটে Redmi K30 ফোনের টিজার প্রকাশ করেছে Xaiomi। ছবিতে গোলাপি রঙের Redmi K30 ফোনের পিছনে ম্যাট ফিনিশ দেখা গিয়েছে। ফোনের পিছনে থাকছে চারটি ক্যামেরা। বৃত্তাকার ক্যামেরা মডিউলে উপর-নীচে এই ক্যামেরাগুলি থাকছে। সম্প্রতি লঞ্চ হওয়া Huawei Mate 30 Pro ফোনে একই ধরনের ডিজাইন দেখা গিয়েছিল

বৃত্তাকার ক্যামেরা মডিউলের নীচের থাকছে ডুয়াল এলইডি ফ্ল্যাশ। পাশে থাকছে 5G ব্র্যান্ডিং। এই ফোনে থাকছে ডুয়াল ব্যান্ড 5G (SA+NSA) সাপোর্ট। আগামী 10 ডিসেম্বর চিনে লঞ্চ হবে Redmi K30 ।

redmi k30 4G weibo Redmi K30

4G ভেরিয়েন্টে Redmi K30 ফোনের পিছনে তিনটি ক্যামেরা দেখা গিয়েছে 
ছবি: Weibo 

অন্যদিকে সোশ্যাল মিডিয়া পোস্টে Redmi প্রধান লু ওয়েবিং জানিয়েছেন Redmi K30  ফোনে Qualcomm এর চিপসেট ব্যবহার হয়েছে। ইতিমধ্যেই 5G সাপোর্ট সহ Snapdragon 7xx আর Snapdragon 6xx  সিরিজ চিপসেট লঞ্চের ঘোষণা করেছে Qualcomm। যদিও Redmi K30 ফোনে কোন চিপসেট থাকবে জানা যায়নি।

চিনের এক মাইক্রো ব্লগিং ওয়েবসাইটে Redmi K30 ফোনের 4G ভেরিয়েন্টের ছবি সামনে এসেছে। এই ছবিতে Redmi K30 ফোনে কার্ভড ডিসপ্লে দেখা গিয়েছে। ডিসপ্লের উপরে থাকছে হোল-পাঞ্চ। সেখানে ডুয়াল সেলফি ক্যামেরা ব্যবহার করেছে Xiaomi। আগামী সপ্তাহে চিনে লঞ্চ হবে এই স্মার্টফোন।\

আরও পড়ুন:

লঞ্চের আগেই দেখে নিন Redmi K30 ফোনের দাম ও বিভিন্ন ফিচার

তিন মাসে কত Redmi Note 8 আর Redmi Note 8 Pro বিক্রি করেছে Xiaomi?

নতুন রঙে ভারতে এল Oppo A9 2020: দাম ও স্পেসিফিকেশন

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English தமிழ்
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.