শিঘ্রই ভারতে আসবে Xiaomi -র ফ্ল্যাগশিপ কিলার

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
শিঘ্রই ভারতে আসবে Xiaomi -র ফ্ল্যাগশিপ কিলার

Redmi K20 ফোনে থাকছে Snapdragon 855 চিপসেট

হাইলাইট
  • Redmi K20 ফোনে থাকছে Snapdragon 855 চিপসেট
  • থাকবে ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আর ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা
  • শিঘ্রই ভারতে আসছে এই স্মার্টফোন

শিঘ্রই চিনে লঞ্চ হবে Xiaomi -র বাজেট ফ্ল্যাগশিপ স্মার্টফোন Redmi K20। এই প্রথম Redmi ব্র্যান্ডের অধীনে ফ্ল্যাগশিপ স্মার্টফোন লঞ্চ হবে। শিঘ্রই ভারতে আসবে এই স্মার্টফোন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক পোস্টে এই কথা জানিয়েছেন কোম্পানির গ্লোবাল ভাইস প্রেসিডেন্ট মনু কমার জৈন। মনু কুমার জৈনর এই পোস্ট পরে ভারতে Redmi -র অফিশিয়াল অ্যাকাউন্ট থেকে রিট্যুইট করা হয়েছে। Redmi K20 ফোনে থাকছে Snapdragon 855 চিপসেট।

আরও পড়ুন: OnePlus 7 Pro রিভিউ

মঙ্গলবার নতুন ফ্ল্যাগশিপ ডিভাইস লঞ্চ করেছে OnePlus। কম দামে ফ্ল্যাগশিপ ফোন বিক্রি করে এতদিন ফ্ল্যাগশিপ কিলার নামে এই কোম্পানিকে চিনেছে সবাই। কিন্তু সম্প্রতি onePlus ফ্ল্যাগশিপের দাম বেড়েছে হু হু করে। সেই শূণ্যতা পুরন করতে এগিয়ে এসেছে Xiaomi।

ট্যুইটারে এক পোস্টে মনু কুমার জৈন জানিয়েছেন। “নতুন ফ্ল্যাগশিপ লঞ্চের জন্য OnePlus কে অভিনন্দন। আমরা আপনাদের ফোনটি দেখেছি। ইতি ফ্ল্যাগশিপ কিলার ২.০।”

গত এক সপ্তাহে ভারতে একাধিক ফোন লঞ্চের ঘোষনা করেছেন মনু। আগামী কয়েক সপ্তাহের মধ্যেই ভারতে দুটি নতুন ফোন লঞ্চ করতে চলেছে চিনের কোম্পানিটি। এর মধ্যে Redmi K20  ফোনে থাকছে Snapdragon 855 চিপসেট। অন্য ফোনটিতে থাকবে মিডরেঞ্জ Snapdragon 700 সিরিজ চিপসেট।

Redmi K20 ফোনে Snapdragon 855  চিপসেটের সাথেই থাকবে ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আর সুপার ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English தமிழ்
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.