ফ্ল্যাগশিপ চিপসেট নিয়ে আসছে Redmi K20

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
ফ্ল্যাগশিপ চিপসেট নিয়ে আসছে Redmi K20

Photo Credit: Weibo

Redmi K20 ফোনে থাকছে Snapdragon 855 চিপসেট

হাইলাইট
  • অনেক দিন ধরেই Redmi ফ্ল্যাগশিপ স্মার্টফোন নিয়ে জল্পনা তুঙ্গে
  • Xaiomi জানিয়েছে Redmi K20 নামে বাজারে আসবে এই স্মার্টফোন
  • এই ফোনে থাকবে Snapdragon 855 চিপসেট

অনেক দিন ধরেই Redmi ফ্ল্যাগশিপ স্মার্টফোন নিয়ে জল্পনা তুঙ্গে। ইরিমধ্যেই এই ফোন লঞ্চের কথা জানিয়েছেন রেডমি প্রধান লু ওয়েইবিং আর শাওমি প্রধান লেই জুন। এতদিন এই ফোনের নাম জানানো হয়নি। অবশেষে জানা গেল রেডমি ব্র্যান্ডের প্রথম ফ্ল্যাগশিপ ফোনের নাম। সম্প্রতি প্রকাশিত টিজারে  Xaiomi জানিয়েছে Redmi K20 নামে বাজারে আসবে এই স্মার্টফোন।

চিনের এক মাইক্রো ব্লগিং ওয়েবসাইটে প্রথম এই ফোনের নাম প্রকাশিত করেছে Xiaomi। ‘K' অক্ষরের মাধ্যমে ‘কিলার' শব্দকে ইঙ্গিত করেছে Xiaomi।

সম্প্রতি প্রকাশিত রিপোর্টে জানানো হয়েছিল শিঘ্রই K20 আর K20 Pro ফোন দুটিটি লঞ্চ করবে Xiaomi। এর মধ্যে ষুধুমাত্র K20 ফোন লকঞ্চের ঘোষনা করেছে চিঞ্জের কোম্পানিটি। দ্বিতীয় ফোনটির অস্তিত্ব জানা যায়নি। ভারতে Poco F2 নামে লঞ্চ হতে পারে K20 Pro। ইণ্টারনেটে প্রকাশিত এক রইপোর্ট অনুযায়ী K20 Pro  ফোনে থাকবে 4,000 mAh ব্যাটারি, 48 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা আর 32 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

সম্প্রতি অন্য এক টিজারে Xiaomi জানিয়েছিল এই ফোনে ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে। সাথে থাকবে একটি দুপার ওয়াইড অয়াঙ্গেল ক্যামেরা। এই ফোনে দুই দিন ব্যাটারি ব্যাক আপ পাওয়া যাবে বলে জানিয়তেছে চিনের কোম্পানিটি।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English தமிழ்
 
 

বিজ্ঞাপন