পরবর্তী Redmi ফোনে থাকবে ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
পরবর্তী Redmi ফোনে থাকবে ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার

Photo Credit: Weibo/ Lu Weibing

13 মে চিনে লঞ্চ হতে পারে Redmi -র ফ্ল্যাগশিপ স্মার্টফোন

হাইলাইট
  • Redmi ফ্ল্যাগশিপ ফোনে থাকবে 6.39 ইঞ্চি ডিসপ্লে
  • সাথেই থাকবে 8GB RAM আর 128GB স্টোরেজ
  • ফোনের পিছনে ট্রিপল ক্যামেরায় থাকবে 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার

শিঘ্রই Snapdragon 855 চিপসেট ব্যবহার করে নতুন স্মার্টফোন লঞ্চ করতে চলেছে Redmi। ইতিমধ্যেই এই ফোন লঞ্চের কথা জানিয়েছেন Redmi প্রধান লু ওয়েইবিং ও Xiaomi প্রধান লেই জুন। Redmi ব্র্যান্ডের প্রথম ফ্ল্যাগশিপ লঞ্চের আগে নতুন টিজার প্রকাশ করলেন ওয়েইবিং। লু জানিয়েছেন ফ্ল্যাগশিপ Redmi ফোনে ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে। এছাড়াও এই ফোনে দুর্দান্ত ব্যাটারি ব্যাক আপ এর দাবি করেছেন তিনি। 13 মে এক ইভেন্টে এই ফোন লঞ্চ হতে পারে। এই ফোনে থাকবে Snapdragon 855 চিপসেট। এর সাথেই থাকবে পপ-আপ সেলফি ক্যামেরা। এই প্রথম কোন Redmi ফোনে ফ্ল্যাগশিপ চিপসেট দেখা যাবে।

চিনের এক মাইক্রো ব্লগিং ওয়েবসাইটে একটি পোস্টে লু নতুন ফোনের লক স্ক্রিনের একটি ছবি প্রকাশ করেছেন। এই ছবিতে লক স্ক্রিনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের লোগো দেখা গিয়েছে। অর্থাৎ এই ফোনে ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে। এর সাথেই লু লিখেছেন, “খুব সহজেই এক দিন পাওয়া যাবে। আমার প্রত্যাশা ছাপিয়ে গিয়েছে এই স্মার্টফোন।” তবে এই স্ক্রিনশট কোন ফোন থেকে নেওয়া হয়েছে তা জানান নি ওয়েইবিং। টেক গুরুরা মনে করছেন Redmi  ফ্ল্যাগশিপ থেকে এই স্ক্রিনশট প্রকাশ করেছেন তিনি।

এই স্ক্রিনশটে ভবিষ্যতের Redmi ফোনে ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকার খবর নিশ্চিত হয়েছে। এই স্ক্রিনশটে দিনের শেষে ওয়েইবিং এর ফোনে 44 শতাংশ চার্জ দেখা গিয়েছে। এই ফোনে থাকতে পারে একটি 4,000 mAh ব্যাতারি। সঠিক সফটওয়্যার অপটিমাইজেশানে এই ফোনে দুই দিন ব্যাক সম্ভব। এছাড়াও Redmi ফ্ল্যাগশিপে থাকতে পারে একটি FHD+ ডিসপ্লে।

আগে একাধিক রিপোর্টে জানা গিয়েছিল Redmi ফ্ল্যাগশিপ ফোনে থাকবে 6.39 ইঞ্চি ডিসপ্লে। ফোনের পিছনে ট্রিপল ক্যামেরায় থাকবে 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার। সাথে থাকবে একটি 8 মেগাপিক্সেল ওয়াইড অয়াঙ্গেল ক্যামেরা আর একটি 13 মেগাপিক্সেল ডেপ্ত সেন্সার। ফোনের সামনে থাকবে একটি 32 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। ফোনের ভিতরে Snapdragon 855 চিপসেটের সাথেই থাকবে 8GB RAM আর 128GB স্টোরেজ।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.