এটাই নতুন Redmi 8A? সামনে এল ছবি ও ডিজাইন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
এটাই নতুন Redmi 8A? সামনে এল ছবি ও ডিজাইন

Photo Credit: TENAA

Redmi 8A ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকছে না

হাইলাইট
  • Redmi 8A ফোনের স্পেসিফিকেশন জানা যায়নি
  • এই ফোনের পিছনে একটি ক্যামেরা থাকছে
  • শিঘ্রই লঞ্চ হতে পারে এই ফোন

Redmi 8 সিরিজ লঞ্চের প্রস্তুতি তুঙ্গে। শিঘ্রি এই সিরিজের একাধিক স্মার্টফোন লঞ্চ করবে Xiaomi। Redmi 8, Redmi 8A আর Redmi 8 pro এর হাত ধরে বাজেট সেগমেন্টে জমি শক্ত করতে চাইছে চিনের কোম্পানিটি। গত সপ্তাহে Redmi 8 সিরিজের একাধিক স্মার্টফোন সম্পর্কে একাধিক তথ্য সামনে এসেছিল। এবার TENAA সার্টিফিকেশন ওয়েবসাইটে Redmi 8A ফোনের ছবি ও স্পেসিফিকেশন ফাঁস হয়ে গেল।

TENAA ওয়েবসাইটে প্রকাশিত রিপোর্ট থেকে জানা গিয়েছে Redmi 8A ফোনে থাকছে 4G কানেক্টিভিটি, ডুয়াল সিম সাপোর্ট আর Android অপারেটিং সিস্টেম।

তবে Redmi 8A ফোনের পিছনে একটি মাত্র ক্যামেরা থাকছে। ক্যামেরার নীচে থাকছে এলইডি ফ্ল্যাশ। ফোনের ডিসপ্লের উপরে থাকতে পারে ওয়াটার ড্রপ স্টাইল নচ। ফোনের পাশে থাকছে ভলিউম ও পাওয়ার বাটন।

সম্প্রতি TENAA ওয়েবসাইটে থেকে অন্য এক লিস্টিং থেকে জানা গিয়েছিল Redmi 8 সিরিজের একটি ফোনের পিছনে চারটি ক্যামেরা থাকবে। এখনও Redmi 8 সিরিজ লঞ্চের দিন ঘোষনা করেনি Xiaomi। তবে সার্টিফিকেশন ওয়েবসাইটে নিয়মিত এই ফোনের আবির্ভাব থেকে মনে করা হচ্ছে কয়েক দিনের মধ্যেই বাজারে আসতে চলেছে Redmi 8 সিরিজ।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.