Redmi 8A ফোনে থাকছে 5,000 mAh ব্যাটারি আর 12MP ক্যামেরা: দেখুন সম্পূর্ণ স্পেসিফিকেশন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
Redmi 8A ফোনে থাকছে 5,000 mAh ব্যাটারি আর 12MP ক্যামেরা: দেখুন সম্পূর্ণ স্পেসিফিকেশন

Redmi 8A ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকছে না

হাইলাইট
  • Redmi 8A ফোনে 6.2 ইঞ্চি HD ডিসপ্লে থাকতে পারে
  • এই ফোনে 5,000 mAh ব্যাটারি থাকতে পারে
  • এখনও লঞ্চের দিন ঘোষনা করেনি Xiaomi

Redmi 6A ও Redmi 7A ফোনের দুর্দান্ত সাফল্যের পর শিঘ্রই বাজেট সেগমেন্টে Redmi 8A লঞ্চ করতে চলেছে Xiaomi। সম্প্রতি TENAA ওয়েভসাইটে M1908C3KE মডেল নম্বরে এই ফোন দেখা গিয়েছে। সেখানে Redmi 8A ফোনের সম্পূর্ণ স্পেসিফিকেশন সামনে এসেছে। দেখে নিন Redmi 8A ফোনের স্পেসিফিকেশন।

TENAA লিস্টিং থেকে Redmi 8A ফোনের ডিজাইন ও স্পেসিফিকেশন সম্পর্কে বিভিন্ন তথ্য সামনে এসেছে। এই ফোনের ডিসপ্লের উপরে থাকছে ওয়াটার ড্রপ স্টাইল লঞ্চ ফোনের পিছনে একটি মাত্র ক্যামেরা থাকছে। থাকছে না কোন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ফোনের পিছনে থাকছে Redmi লোগো।

Redmi 8A সম্ভাব্য স্পেসিফিকেশন

TENAA লিস্টিং থেকে পাওয়া তথ্য অনুযায়ী Redmi 8A ফোনে একটি 6.4 ইঞ্চি HD+ ডিসপ্লে থাকছে। ফোনের ভিতরে থাকবে একটি অক্টাকোর চিপসেট। 2GB RAM, 3GB RAM আর 4GB RAM ভেরিয়েন্টে লঞ্চ হবে এই ফোন। ফোনের ভিতরে থাকছে 16GB, 32GB আর 64GB স্টোরেজ।

Redmi 8A ফোনে Android 9 Pie অপারেটিং সিস্টেমের উপরে কোম্পানির MIUI 10 স্কিন চলবে। Redmi 8A ফোনের পিছনে থাকছে 12 মেগাপিক্সেল ক্যামেরা। সাথে থাকছে 8 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা।

Redmi 8A ফোনে 5,000 mAh ব্যাটারি ব্যবহার করেছে Xaiomi। এতবে এই ফোন কবে লঞ্চ হবে জানায়নি বেজিং এর কোম্পানিটি।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.