মুহূর্তে চার্জ হবে Redmi 8A ফোনের ব্যাটারি, জানিয়ে দিল Xiaomi

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
মুহূর্তে চার্জ হবে Redmi 8A ফোনের ব্যাটারি, জানিয়ে দিল Xiaomi

Redmi 8A is the successor to the Rs. 5,999 Redmi 7A

হাইলাইট
  • বাজেট সেগমেন্টে লঞ্চ হবে Redmi 8A
  • এই ফোনে USB Type-C পোর্ট থাকছে
  • 25 সেপ্টেম্বর লঞ্চ হবে এই ফোন

চলতি সপ্তাহে ভারতে আসছে Redmi 8A। লঞ্চের আগে বাজার গরম রাখতে এই বাজেট স্মার্টফোনের একের পর এক স্পেসিফিকেশন সামনে আনছে Xaiomi। সোমবার ট্যুইটারে কোম্পানির ভাইস প্রেসিডেন্ট মনু কুমার জৈন জানিয়েছেন এই ফোনে থাকছে USB Type-C পোর্ট আর ফাস্ট চার্জ সাপোর্ট।

ট্যুইটারে জৈন বলেন, বাজেট সেগমেন্টের Redmi 8A ফোনে USB Type-C পোর্ট থাকবে। এতদিন কম দাবের ফোনে Micro USB পোর্ট দেখা যেত। USB Type-C পোর্টের সাথেই Redmi 8A ফোনে ফাস্ট চার্জ সাপোর্ট থাকছে।

Diwali With Mi Sale: মাত্র 1 টাকায় মিলবে Redmi K20, এক নজরে সব অফার

তবে এই ফোনে কত কারেন্টের ফাস্ট চার্জিং ব্যবহার হয়েছে জানা যায়নি। একই ট্যুইটে মনু কুমার জৈনের হাতে নীল রঙে Redmi 8A  দেখা গিয়েছে। সেখানে ফোনের পিছনে একটি ক্যামেরা আর LED ফ্ল্যাশ দেখা গিয়েছে।

ইতিমধ্যেই একাধিক টিজারে Xiaomi জানিয়েছে Redmi 8A ফোনে ডিসপ্লের উপরে থাকছে নচ। এছাড়াও Xiaomi জানিয়েছে এই ফোনে 5,000 mAh ব্যাটারি থাকবে।

পুজোর আগেই লঞ্চ হল Samsung Galaxy A20s: ফিচারগুলি দেখে নিন

চলতি বছরেই লঞ্চ হয়েছিল Redmi 7A। সেই ফোনে Android Pie অপারেটিং সিস্টেমের উপরে MIUI10 স্কিন চলতে দেখা গিয়েছিল। ভারতে Redmi 7A এর দাম শুরু হচ্ছে 5,999 টকা থেকে। বাজেট সেগমেন্টেই চলতি সপ্তাহে লঞ্চ হতে চলেছে এই ফোনের উত্তরসূরী Redmi 8A।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.