কম দামে দুর্দান্ত স্পেসিফিকেশন, পুজোর পরেই আসছে Redmi 8

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
কম দামে দুর্দান্ত স্পেসিফিকেশন, পুজোর পরেই আসছে Redmi 8

Photo Credit: Twitter/ Mi India

Redmi 8 ফোনে ডুয়াল ক্যামেরা থাকবে

হাইলাইট
  • Redmi 8 ফোনে ডুয়াল ক্যামেরা থাকবে
  • 9 অক্টোবর লঞ্চ হবে এই ফোন
  • থাকবে 4,000 mAh ব্যাটারি

পুজোর পরেই ভারতে লঞ্চ হবে Redmi 8। 9 অক্টোবর ভারতে এই বাজেট স্মার্টফোন লঞ্চ করবে Xiaomi। বৃহস্পতিবার এই কথা জানিয়েছে চিনের কোম্পানিটি। এই ফোনে থাকবে একটি 4,000 mAh ব্যাটারি। এই ফোনে থাকছে ডুয়াল ক্যামেরা। সম্প্রতি বাজেট সেগমেন্টে ভারতে লঞ্চ হয়েছিল Redmi 8A। সেই ফোনের থেকে কিছুটা বেশি দামে আগামী সপ্তাহে লঞ্চ হবে Redmi 8।

সম্প্রতি ট্যুইটারে ভারতে Xiaomi প্রধান মনু কুমার জৈন জানিয়েছেন 9 অক্টোবর ভারতে Redmi 8 লঞ্চ হবে। এই ফোনে ডুয়াল ক্যামেরা থাকছে। ফোনের ভিতরে থাকবে একটি 4,000 mAh ব্যাটারি।

সাধ্যের মধ্যে 108MP ক্যামেরা, চলতি মাসেই লঞ্চ হবে Xiaomi Mi CC9 Pro

redmi 8 mkj youtube Redmi 8

ছবি: YouTube/ Xiaomi India

সম্প্রতি সুধানশু আমভোরে ট্যুইটারে Redmi 8 ফোনের ছবি প্রকাশ করেছেন। সেখানে Redmi 8 ফোনের ডিসপ্লের উপরে ওয়াটার ড্রপ স্টাইল নচ দেখা গিয়েছে। ফোনের পিছনে থাকছে ডুয়াল ক্যামেরা, আর ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। সাথে থাকছে একটি এলইডি ফ্ল্যাশ। আর থাকছে Redmi ব্র্যান্ডিং। ফোনের নীচে থাকছে USB Type-C পোর্ট, স্পিকার গ্রিল, 3.5 মিমি অডিও জ্যাক আর প্রাইমারি মাইক্রোফোন।

99 টাকায় পাওয়া যাবে Redmi স্মার্টফোন! ফস্কে যাওয়ার আগে দেখে নিন কোথায়?

Redmi 8 সম্ভাব্য স্পেসিফিকেশন

Redmi 8 ফোনে Android 9 Pie অপারেটিং সিস্টেমের উপরে কোম্পানি MIUI 10 স্কিন চলবে। ফোনের ভিতরে থাকছে Qualcomm Snapdragon 439 চিপসেট। সাথে থাকছে প্লাস্টিক বডি।

এখনও Redmi 8 ফোন সম্পর্কে কোন তথ্য প্রকাশ করেনি Xiaomi। Redmi 8A লঞ্চের সময় ভারতে Redmi 8 লঞ্চের ঘোষনা করেছিলেন Xiaomi প্রধান মনু কুমার জৈন।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.