এই সপ্তাহে ভারতে আসছে Redmi 7A

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
এই সপ্তাহে ভারতে আসছে Redmi 7A

সম্প্রতি চিনে লঞ্চ হয়েছে Redmi 7A

হাইলাইট
  • Flipkart এ Redmi 7A লঞ্চের দিন জানানো হয়েছে
  • ইতিমধ্যেই চিনে লঞ্চ হয়েছে এই ফোন
  • Redmi 7A ফোনের ভিতরে থাকছে Qualcomm Snapdragon 439 চিপসেট

মে মাসে চিনে লঞ্চ হয়েছিল Redmi 7A। এবার ভারতে আসতে চলেছে এই স্মার্টফোন। 4 জুলাই ভারতে লঞ্চ হবে Redmi 7A। সোমবার এই কথা জানিয়েছে Flipkart। ভারতে শুধুমাত্র  Flipkart থেইএ এই ফোন পাওয়া যাবে। সম্প্রতি ট্যুইটারে Xiaomi প্রধান মনু কুমার জৈন জানিয়েছিল শিঘ্রই ভারতে আসবে Redmi 7A। মনু কুমার জৈন আরও জানিয়েছিলেন এপ্রিল মাস পর্যন্ত মোট 2.36 কোটি Redmi 4A, Redmi 5A আর Redmi 6A বিক্রি হয়েছে।

Redmi 7A ফোনে থাকছে এন্ট্রি লেভেল স্পেসিফিকেশন। সাথে এই ফোনের ডিসপ্লের উপরে ও নীচে চওড়া বেজেল থাকছে। Redmi 7A ফোনে থাকছে 5.45 ইঞ্চি ডিসপ্লে, 4,000 mAh ব্যাটারি আর 13 মেগাপিক্সেল ক্যামেরা। নীল ও কালো রঙে পাওয়া যাবে Redmi 7A।

চিনে Redmi 7A এর দাম শুরু হচ্ছে 549 ইউয়ান (প্রায় 5,500 টাকা) থেকে।  প্রতিবেশি দেশে একাধিক স্টোরেজ ও মেমোরি ভেরিয়েন্টে এই ফোন পাওয়া যায়।

Redmi 7A স্পেসিফিকেশন

ডুয়াল সিম Redmi 7A ফোনে Android Pie অপারেটিং সিস্টেমের উপরে চলবে MIUI 10 স্কিন। এই ফোনে থাকছে একটি 5.45 ইঞ্চি HD+ ডিসপ্লে। ফোনের ভিতরে রয়েছে এন্ট্রি লেভেল Snapdragon 439 চিপসেট। এই ফোনের RAM ও  স্টোরেজ সম্পর্কে কোন তথ্য জানা যায়নি।

ছবি তোলার জন্য Redmi 7A ফোনে থাকছে 13 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার। সেলফি তোলার জন্য থাকছে একটি 5 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এই ক্যামেরার সাহায্যে Redmi 7A ফোনের ফেস আনলক কাজ করবে।

Redmi 7A ফোনে রয়েছে একটি 4,000 mAh ব্যাটারি। সাথে থাকছে 10w চার্জার। কানেক্টিভিটির জন্য Redmi 7A তে থাকছে 4G VoLTE, Wi-Fi 802.11 b/g/n, Bluetooth 4.2, GPS, Micro-USB পোর্ট আর 3.5 মিমি হেডফোন জ্যাক।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English தமிழ்
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.