কবে লঞ্চ হবে Redmi 7? জানালো Xiaomi

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
কবে লঞ্চ হবে Redmi 7? জানালো Xiaomi

Redmi 7 ফোনে থাকছে ছোট ডিসপ্লে নচ

হাইলাইট
  • Redmi 7 ফোনে থাকবে 6.26 ইঞ্চি HD+ ডিসপ্লে, 3,900 mAh ব্যাটারি
  • আটটি আলাদা রঙে পাওয়া যাবে নতুন Redmi 7
  • 18 মার্চ চিনে লঞ্চ হবে Redmi 7

18 মার্চ চিনে লঞ্চ হবে Redmi 7। ইতিমধ্যেই 18 মার্চ চিনে Redmi Note 7 Pro লঞ্চের ঘোষণা করেছিল Xiaomi। একই ইভেন্টে Redmi 7 লঞ্চের ঘোষণা করলেন Redmi প্রধান লু ওয়েবিং। সোমবার চিনের সোশ্যাল মিডিয়া ওয়েবসাইট Weibo তে একটি ছবি পোস্ট করে 18 মার্চ Redmi 7 লঞ্চের জানান দিয়েছে লু। গত বছর লঞ্চ হওয়া Redmi 6, Redmi 6A আর Redmi 6 Pro ফোনের উত্তরসূরি এই ফোনে থাকছে ডুয়াল ক্যামেরা।  ইতিমধ্যেই TENAA সার্টিফিকেশান ওয়েবসাইটে Redmi 7 ফোনটি দেখে গিয়েছিল। M1810F6LE মডেল নম্বরে সামনে এসেছিল এই ফোন। Redmi 7 ফোনে থাকবে 6.26 ইঞ্চি HD+ ডিসপ্লে, 3,900 mAh ব্যাটারি আর Android Pie অপারেটিং সিস্টেম।

redmi 7 launch date weibo lu weibing Redmi 7

আটটি রঙে পাওয়া যাবে Redmi 7
ছবি: Weibo/ Lu Weibing

গত সপ্তাহে TENAA সার্টিফিকেশান ওয়েবসাইটে Redmi 7 স্পেসিফিকেশান সামনে এসেছিল। সার্টিফিকেশান ওয়েবসাইটে Redmi 7 ফোনের স্পেসিফিকেশান ফাঁস হয়েছে। এই ফোনে থাকছে 6.26 ইঞ্চি HD+ ডিসপ্লে, 3,900 mAh আর Android 9 Pie অপারেটিং সিস্টেম।

TENAA সার্টিফিকেশান ওয়েবসাইটে জানানো হয়েছে আটটি আলাদা রঙে পাওয়া যাবে নতুন Redmi 7। কালো, নীল, ধুসর, সবুজ, গোলাপী, বেগুনী, লাল ও সাদা রঙে পাওয়া যাবে এই স্মার্টফোন। ফোনের ভিতরে থাকছে অক্টা-কোর প্রসেসার। সাথে থাকছে 2GB, 3GB আর 4GB RAM। আর থাকছে 16GB, 32GB আর 64GB স্টোরেজ। Redmi 7 ফোনের পিছনে থাকছে ডুয়াল ক্যামেরা।

 

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.