Redmi 6 Pro ফোনে পৌঁছাল Android Pie

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
Redmi 6 Pro ফোনে পৌঁছাল Android Pie

MIUI ফোরাম থেকে এই আপডেট ডাউনলোড করা যাচ্ছে

হাইলাইট
  • Redmi 6 Pro ফোনে Android Pie আপডেট পৌঁছাল
  • থাকছে জেসচার সাপোর্ট
  • যোগ গয়েছে ডার্ক মোড

Redmi 6 Pro ফোনে Android 9.0 Pie আপডেট পৌঁছাল। MIUI 10.3.2 ভার্সানের হাত ধরে Redmi 6 Pro ফোনে এই আপডেট পৌঁছেছে। এখনও Redmi 6 Pro ফোনে OTA আপডেট না পেলে রিকভারি রম এর মাধ্যমে এই আপডেট ডাউনলোড করা যাবে। MIUI ফোরাম থেকে এই আপডেট ডাউনলোড করা যাচ্ছে।

Redmi 6 Pro ফোনে রিকভারি রম, ফাস্টবুট রম ডাউনলোড করে Andorid Pie আপডেট ইনস্টল করা যাবে। এছাড়াও Settings > About phone > System update থেকে ডাউনলোড করা যাবে এই আপডেট।

ডুয়াল সিম Redmi 6 Pro তে রয়েছে চলবে অ Android বেসড MIUI 9 অপারেটিং সিস্টেম। এই ফোনে আছে একটি 5.84 ইঞ্চি FHD+ 19:9 ডিসপ্লে। এছাড়াও Redmi 6 Pro এর ভিতরে থাকছে Snapdragon 625 চিপসেট, Adreno 506 GPU আর 3GB/ 4GB RAM।

Redmi 6 Pro তে থাকছে ডুয়াল রিয়ার ক্যামেরা সেট আপ। এই ক্যামেরায় একটি 12MP প্রাইমারী সেন্সার ও একটি 5MP সেকেন্ডারি সেন্সার থাকবে। এছাড়াও থাকছে LED ফ্ল্যাশ। ফোনের সামনে থাকবে একটি 5MP সেলফি ক্যামেরা। এই ক্যামেরাতে AI ও পোট্রেট মোডের সাপোর্ট থাকবে।

32GB ও 64GB ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টে Redmi 6 Pro পায়া যাবে। কানেক্টিভিটীর জন্য Redmi 6 Pro তে থাকছে  4G VoLTE, Wi-Fi 802.11 a/b/g/n (dual-band 2.4GHz, 5GHz), Bluetooth v4.2, GPS/ A-GPS, Micro-USB আর একটি 3.5mm হেডফোন জ্যাক। এছাড়াও Redmi 6 Pro এর ভিতরে থাকবে একটি 4000 mAh ব্যাটারি। Redmi 6 Pro এর ওজন 178 গ্রাম।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.