Redmi 6 আর Redmi 6A ফোনে পৌঁছাল Android Pie

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
Redmi 6 আর Redmi 6A ফোনে পৌঁছাল Android Pie

Photo Credit: Mi India Forums

Redmi 6 আর Redmi 6A ফোনে পৌঁছাল Android Pie

হাইলাইট
  • এই আপডেটের সাইজ 1.3GB
  • সেটিংস থেকে আপডেট ডাউনলোড করা যাবে
  • যোগ হয়েছে ডার্ক মোড

ভারতে Redmi 6 আর Redmi 6A ফোনে MIUI 10 বেসড Android 9 Pie আপডেট পৌঁছাতে শুরু করল। এপ্রিল মাসে এই দুই স্মার্টফোনে সাপোর্ট বন্ধ করে দেওয়ার ঘোষনা করেছিল Xiaomi। এবার জুন মাসে এই দুই ফোনে Android Pie আপডেট পাঠিয়ে দিল বেজিং এর কোম্পানিটি। ইতিমধ্যেই বিভিন্ন ওয়েবসাইটে এই আপডেটের স্ক্রিনশট নিয়ে পোস্ট করতে শুরু করেছেন Redmi 6 আর Redmi 6A গ্রাহকরা।

ফার্মওয়্যার ভার্সান MIUI 10.4.1.0.PCGMIXM এর হাত ধরে Redmi 6 ফোনে Android Pie আপডেট পৌঁছেছে। অন্যদিকে Redmi 6A ফোনে পৌঁছেছে MIUI 10.4.1.0.PCBMIXM। MIUI ফোরাম থেকে জানা গিয়েছে এই দুই ফোনে Android Pie আপডেটের সাইজ 1.3 GB।

এখনও আপনার Redmi 6 অথবা Redmi 6A ফোনে এই আপডেট না পৌঁছালে সেটিংস থেকে তা দেখে নিতে পারবেন। এই আপডেটে Android Pie অপেরেটিং সিস্টেম ছাড়াও বিভিন্ন বাগ ফিক্স হয়েছে। ধাপে ধাপে ভারতের সব Redmi 6 আর Redmi 6A ফোনে এই আপডেট পৌঁছে দেবে Xiaomi।

এই আপডেটের হাত ধরে Redmi 6 আর Redmi 6A ফোনের গোটা ফোনে ডার্ক মোড যোগ হয়েছে। এছাড়াও যোগ হয়েছে নেভিগেশন জেসচার। নতুন অপারেটিং সিস্টেমের সাথেই এই আপডেটে Redmi 6 আর Redmi 6A ফোনে জুলাই মাসের অ্যানড্রয়েড সিকিউরিটি প্যাচ পাঠানো হয়েছে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.