লঞ্চের আগে ফাঁস হয়ে গেল Realme X2 Pro ফোনের ছবি ও স্পেসিফিকেশন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
লঞ্চের আগে ফাঁস হয়ে গেল Realme X2 Pro ফোনের ছবি ও স্পেসিফিকেশন

15 অক্টোবর লঞ্চ হবে Realme X2 Pro

হাইলাইট
  • Realme X2 Pro ফোনে 64 মেগাপিক্সেল ক্যামেরা থাকবে
  • থাকছে 16 মেগাপিক্সেল সেলফি ক্যামেরা
  • ডিসেম্বর মাসে ভারতে লঞ্চ হবে এই স্মার্টফোন

Realme X2 Pro এর হাত ধরে ফ্ল্যাগশিপ জগতে পা রাখতে চলেছে Realme। সম্প্রতি এই ফোনের ছবি ও স্পেসিফিকেশন ইন্টারনেটে ফাঁস হয়ে গিয়েছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এক REalme আধিকারিক এই ফোনের ছবি প্রকাশ করেছেন। একই সাথে জানানো হয়েছে Realme X2 Pro এর সাথে আসছে Realme X2 Pro Master Edition। এর সাথেই TENAA সার্টিফিকেশন ওয়েবসাইট থেকে এই ফোনের গুরুত্বপূর্ণ স্পেসিফিকেশন সামনে এসেছে।

64MP ক্যামেরা সহ চলতি মাসে ভারতে আসছে Redmi Note 8 Pro: আর কী থাকছে?

15 অক্টোবর লঞ্চ হবে Realme X2 Pro। এই ফোনে থাকছে একটি 90Hz রিফের রেট ডিসপ্লে আর Snapdragon 855+ চিপসেট। সাথে থাকবে 50W ফাস্ট চার্জ সাপোর্ট। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই ফোনের একটি ছবি প্রকাশ করেছেন Realme -র বাণিজ্যিক প্রধা শু শি। সেই ছবিতে Realme X2 Pro ফোনের পিছনে চারটি ক্যামেরা দেখা গিয়েছে।

এছাড়াও চিনের সার্টিফিকেশন ওয়েবসাইট TENAA তে Realme X2 Pro ফোনের সম্পূর্ণ স্পেসিফিকেশন সামনে এসেছে। সেখানে জানানো হয়েছে Realme X2 Pro ফোনে একটি Snapdragon 855+ চিপসেট থাকছে। সাথে থাকছে 6GB RAM আর 64GB স্টোরেজ।

লঞ্চ হল Motorola One Macro: এই ফোনের ক্যামেরায় থাকছে বিশেষ ফিচার

realme x2 pro body Realme X2 Pro

TENAA লিস্টিং থেকে জানা গিয়েছে নীল, ধুসর, লাল আর সাদা রঙে পাওয়া যাবে Realme X2 Pro
ছবি: TENAA

Realme X2 Pro ফোনের পিছনে চারটি ক্যামেরা থাকবে। এই ফোনে থাকছে একটি 64 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। সাথে থাকছে 13 মেগাপিক্সেল, 8 মেগাপিক্সেল আর 2 মেগাপিক্সেল ক্যামেরা। সেলফি তোলার জন্য এই ফোনে একটি 16 মেগাপিক্সেল ক্যামেরা ব্যবহার করেছে Realme।

Realme X2 Pro ফোনে একটি 6.5 ইঞ্চি AMOLED ডিসপ্লে থাকবে। এই ফোনের ডিসপ্লেতে থাকছে 90 Hz রিফ্রেশ রেট। ফোনের ভিতরে থাকছে একটি 3,900 mAh ব্যাটারি। সাথে থাকছে 50W ফাস্ট চার্জ সাপোর্ট।

কম দামে দুর্দান্ত স্পেসিফিকেশন নিয়ে এল Redmi 8: দাম ও ফিচারগুলি দেখে নিন

Realme X2 Pro ফোনের আয়তন 161x75.7x8.7 মিমি আর ওজন 199 গ্রাম। আপাতত চিনে লঞ্চ হবে এই ফোন। Realme X2 Pro ফোনে থাকছে স্টেরিও স্পিকার আর Dolby Atmos সাপোর্ট। ডিসেম্বর মাসে ভারতে লঞ্চ হবে এই স্মার্টফোন।  

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.