নিমেশে চার্জ হবে Realme X2 Pro, সাথে থাকছে ‘কিলার স্পেসিফিকেশন’

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
নিমেশে চার্জ হবে Realme X2 Pro, সাথে থাকছে ‘কিলার স্পেসিফিকেশন’

Realme X2 Pro ফোনের পিছনে চারটি ক্যামেরা থাকবে

হাইলাইট
  • Realme X2 Pro ফোনে 64 মেগাপিক্সেল ক্যামেরা থাকবে
  • সাথে থাকবে 20X হাইব্রিড জুম
  • কবে এই ফোন লঞ্চ হবে জানা যায়নি

শিঘ্রই ফ্ল্যাগশিপ দুনিয়ায় প্রবেশ করছে Realme। কয়েক সিন পরেই ইউরোপ ও এশিয়ার বাজারে লঞ্চ হবে কোম্পানির প্রথম ফ্ল্যাগশিপ স্মার্টফোন Realme X2 Pro। সম্প্রতি এক টিজারে চিনের কোম্পানিটি জানিয়েছে Realme X2 Pro ফোনে থাকছে 50W VOOC ফাস্ট চার্জ সাপোর্ট। আগে Realme জানিয়েছিল এই ফোনে 65W ফাস্ট চার্জ সাপোর্ট থাকবে। যদিও সেই টিজার ডিলিট করে এবার কোম্পানি জানিয়েছে Realme X2 Pro ফোনে থাকছে 50W ফাস্ট চার্জিং। শুরুতে চিন ও ইউরোপের বাজারে এই ফোন লঞ্চ হবে। সুপার ফাস্ট চার্জিং ছাড়াও Realme X2 Pro ফোনে থাকছে লেটেস্ট Snapdragoin 855+ চিপসেট।

Realme X2 Pro স্পেসিফিকেশন

Realme X2 Pro ফোনে থাকছে ফ্লুইড ডিসপ্লে। এই ফোনের ডিসপ্লেতে 90 Hz রিফ্রেশ রেট থাকছে। OnePlus 7T আর OnePlus 7 Pro ফোনে একই ডিসপ্লে ব্যবহার হয়েছে। Realme X2 Pro ফোনের ভিতরে থাকছে Snapdragon 855+ চিপসেট।

Realme X2 Pro ফোনে চারটি ক্যামেরা থাকছে। প্রাইমারি ক্যামেরায় থাকছে 64 মেগাপিক্সেল সেন্সর। সাথে থাকবে একটি ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা, একটি ম্যাক্রো ক্যামেরা আর একটি টেলিফটো ক্যামেরা। Realme X2 Pro ফোনে 20x পর্যন্ত হাইব্রিড জুম করা যাবে। সম্প্রতি Oppo Reno 2 ফোনে একই জুম দেখা গিয়েছিল।

Realme X2 Pro ফোনে থাকছে 50W VOOC ফ্ল্যাশ চার্জ সাপোর্ট। Redmi K20 Pro, OnePlus 7 Pro এর মতো ফোনগুলির সামনে কড়া প্রতিযোগিতার সম্মুখীন হবে Realme X2 Pro। কম দামে এই ফোন লঞ্চ করে মিডরেঞ্জ বাজারে ঝড় তুলতে পারে Realme।

শিঘ্রই লঞ্চ হবে Realme X2 Pro। যদিও এই ফোন লঞ্চের সঠিক দিন ঘোষনে করেনি চিনের কোম্পানি। শুরুতে ইউরোপ ও এশিয়ার একাধিক দেশে লঞ্চ হবে Realme X2 Pro।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.