আগামী সপ্তাহে 64MP ক্যামেরার আরও একটি স্মার্টফোন নিয়ে আসছে Realme

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
আগামী সপ্তাহে 64MP ক্যামেরার আরও একটি স্মার্টফোন নিয়ে আসছে Realme

Photo Credit: Weibo/ Xu Qi Chase

Realme X2 ফোনের পিছনে চারটি ক্যামেরা থাকছে

হাইলাইট
  • চিনে লঞ্চ হবে Realme X2
  • এই ফোনে 64 মেগাপিক্সেল ক্যামেরা থাকছে
  • ভারতে Realme XT 730G নামে এই ফোন লঞ্চ হবে

সম্প্রতি ভারতে লঞ্চ হয়েছে Realme -র প্রথম 64 মেগাপিক্সেল ক্যামেরার স্মার্টফোন Realme XT। আগামী সপ্তাহে 64 মেগাপিক্সেল ক্যামেরার আরও একটি নতুন স্মার্টফোন নিয়ে আসছে Realme। 24 সেপ্টেম্বর চিনে লঞ্চ হবে Realme X2। এই ফোনে 8GB পর্যন্ত RAM আর 128GB পর্যন্ত স্টোরেজ থাকবে। কয়েক দিন পরে ভারতে Realme XT 730G নামে ভারতে লঞ্চ হবে এই স্মার্টফোন। গত সপ্তাহে Realme XT লঞ্চের সময় এই খবর জানিয়েছিল চিনের কোম্পানিটি।

চিনের সোশ্যাল মিডিয়া ওয়েবসাইট Weibo তে পোস্ট করে 24 সেপ্টেম্বর Realme X2 লঞ্চের খবর নিশ্চিত করেছে কোম্পানি। প্রকাশিত টিজারে জানানো হয়েছে এই ফোনে 64 মেগাপিক্সেল ক্যামেরা থাকবে।

realme x2 launch date teaser weibo Realme X2

24 সেপ্টেম্বর লঞ্চ হবে Realme X2
ছবি: Weibo/ Realme

এর সাথেই Realme প্রধান শু শি জানিয়েছেন দুটি স্টোরেজ ভেরিইয়েন্টে লঞ্চ হবে Realme X2। এই দুই ফোনের পিছনেই গ্রেডিয়েন্ট ফিনিশ থাকবে। সোশ্যাল মিডিয়ায় Realme X2 ফোনের ছবি প্রকাশ করেছেন কোম্পানির প্রধান। সেই ছবিতে এই ফোন দেখতে হুবহু Realme XT ফোনের মতো।

Realme XT লঞ্চের সময় কোম্পানি জানিয়েছিল শিঘ্রই ভারতে লঞ্চ হবে Realme XT 730G। এই ফোনের ভিতরে থাকবে Snapdragon 730G চিপসেট। এছাড়াও থাকবে Super AMOLED ডিসপ্লে, আর 4,000 mAh ব্যাটারি। প্রসঙ্গত গত সপ্তাহে লঞ্চ হওয়া Realme XT ফোনে Snapdragon 712 চিপসেট ব্যবহার হয়েছে।

সম্প্রতি TENAA সার্টিফিকেশোন ওয়েবসাইটে Realme XT 730G ফোনের স্পেসিফিকেওশন সামনে এসেছে। এই ফোনে Android Pie অপারেটিং সিস্টেম চলবে। সাথে থাকবে একটি 6.4 ইঞ্চি FHD+ ডিসপ্লে, 8GB RAM, 128GB স্টোরেজ। ফোনের পিছনে চারটি ক্যামেরা থাকবে। এই ক্যামেরায় থাকবে 64 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.