আগামী সপ্তাহে লঞ্চ হবে Realme X, দেখুন স্পেসিফিকেশন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
আগামী সপ্তাহে লঞ্চ হবে Realme X, দেখুন স্পেসিফিকেশন

Realme X এ থাকবে পপ-আপ সেলফি ক্যামেরা

হাইলাইট
  • Realme X এ থাকবে Snapdragon 730 চিপসেট
  • এই ফোনে ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে
  • 15 মে লঞ্চ হবে Realme X

অনেক দিন ধরেই Realme X লঞ্চ নিয়ে ইন্টারনেটে জল্পনা তুঙ্গে। সোমবার এই ফোন লঞ্চের দিন ঘোষনা করেছে Realme। কোম্পানি জানিয়েছে 15 মে লঞ্চ হবে Realme X। সম্প্রতি ভারতে লঞ্চ হয়েছে Realme 3 Pro। এই ফোনে রয়েছে Snapdragon 710 চিপসেট। তবে Realme X এ থাকবে Snapdragon 730 চিপসেট। Realme X এর সাথেই একই দিনে লঞ্চ হবে Realme X Youth। 15 মে চিনে এই দুটি ফোন লঞ্চ করবে Realme। এই দুটি ফোনের হাত ধরেই চিনে প্রবেশ করবে Realme।

চিনের এক মাইক্রো ব্লগিং ওয়েবসাইটে এক পোস্টে Realme জানিয়েছে 15 মে সেই দেশে লঞ্চ হবে Realme X আর Realme X Youth। এই প্রথম চিনে প্রবেশ করতে চলেছে Oppo –র সাব ব্র্যান্ড।

Realme X স্পেসিফিকেশন

Realme X এ থাকবে Snapdragon 730 চিপসেট। এছাড়াও এই ফোনে ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে। থাকবে VOOC 3.0 ফাস্ট চার্জ সাপোর্ট। ডিসপ্লের উপরে সুরক্ষার জন্য Realme X এ থাকছে Gorilla Glass 5। ফোনের পিছনে থাকবে একটি 48 মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা, সাথে থাকবে 5 মেগাপিক্সেল ডেপ্ত সেন্সার।

তিনটি স্টোরেজ ভেরিয়েন্টে লঞ্চ হবে Realme X। চিনে এই ফোনের দাম শুরু হবে 1,599 ইউয়ান (প্রায় 16,500 টাকা) থেকে। বেস  ভেরিয়েন্টে থাকবে 6GB RAM আর 64GB স্টোরেজ। এই ফোনে 8GB পর্যন্ত RAM আর 128GB পর্যন্ত স্টোরেজ থাকবে। ফোনের ভিতরে থাকবে Snapdragon 855 চিপসেট।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.