লঞ্চের আগেই ফাঁস হল ভারতে Realme X এর দাম

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
লঞ্চের আগেই ফাঁস হল ভারতে Realme X এর দাম

শিঘ্রই ভারতে লঞ্চ হবে Realme X

হাইলাইট
  • সম্প্রতি চিনে লঞ্চ হয়েছে Realme X
  • শিঘ্রই ভারতে আসবে এই ফোন
  • Realme X এ রয়েছে পপ-আপ সেলফি ক্যামেরা

গত সপ্তাহে চিনে লঞ্চ হয়েছে Realme X। সোমবার চিনে বিক্রি শুরু হয়েছে এই স্মার্টফোন। ইতিমধ্যেই ভারতে Realme X লঞ্চের খবর জানিয়েছেন Realme প্রধান মাধব শেঠ। গত সপ্তাহে ট্যুইটারে মাধব জানিয়েছিলেন শিঘই ভারতে আসবে এই স্মার্টফোন। তবে নির্দিষ্ট কোন দিন জানাননি তিনি। এবার লঞ্চের আগেই ভারতে Realme X ফোনের দাম জানা গেল।

তবে ভারতে Realme X ফোনে অন্য ফিচার ও স্পেসিফিকেশন ব্যবহার হতে পারে। এখনো নির্দিষ্ট দিন জানা না গেলেও মনে করা হচ্ছে আগামী মাসে ভারতে আসবে এই Realme স্মার্টফোন। 18,000 টাকা থেকে ভারতে Realme X এর দাম শুরু হবে। এছাড়াও মাধব জানিয়েছেন শুধুমাত্র ভারতের জন্য একটি বিশেষ রঙে লঞ্চ হবে Realme X।

চিনে Realme X ফোনের প্রধান আকর্ষন পপ-আপ সেলফি ক্যামেরা। এছাড়াও এই ফোনে থাকছে 48 মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা আর 3,765 mAh ব্যাটারি।

চিনে Realme X এর দাম

চিনে Realme X এর দাম শুরু হচ্ছে 1,499 ইউয়ান (প্রায় 15,400 টাকা) থেকে। ইতিমধ্যেই চিনে এই ফোনের প্রি-অর্ডার শুরু হয়েছে। 20 মে চিনে বিক্রি শুরু হবে Realme x। শিঘ্রই ভারতে আসছে এই ফোন।  

Realme X স্পেসিফিকেশন

ডুয়াল সিম Realme X ফোনে Android 9.0 Pie অপারেটিং সিস্টেমের উপরে চলবে কোম্পানির ColorOS 6.0। এই ফোনে রয়েছে একটি 6.53 ইঞ্চি FHD+ ডিসপ্লে। ফোনের ভিতরে রয়েছে Snapdragon 710 চিপসেট, 8GB পর্যন্ত RAM আর 128GB  পর্যন্ত স্টোরেজ।

ছবি তোলার জন্য Realme X ফোনের পিছনে থাকছে ডুয়াল ক্যামেরা এই ক্যামেরাইয় থাকছে 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার। সাথে থাকছে 5 মেগাপিক্সেল ডেপ্ত সেন্সার। সেলফি তোলার জন্য থাকছে একটি 16 মেগাপিক্সেল পপ-আপ ক্যামেরা।

Realme X ফোনের ভিতরে রয়েছে 3,765mAh ব্যাটারি আর VOOC

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.