ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার নিয়ে আসছে Redmi X

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার নিয়ে আসছে Redmi X

Photo Credit: Weibo

15 মে লঞ্চ হবে Realme X

হাইলাইট
  • Realme X ফোনে থাকবে 48 মেগাপিক্সেল Sony IMX586 সেন্সার
  • এই ফোনের ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেখা গিয়েছে
  • 15 মে চিনে এক ইভেন্টে লঞ্চ হবে Realme X

অবশেষে চিনের বাজারে প্রবেশ করতে চলেছে Realme। এতদিন শুধুমাত্র ভারতে Realme ফোন পাওয়া গেলেও Realme X এর হাত ধরে চিনে প্রবেশ করছে Oppo –র সাব ব্র্যান্ড। ইতিমধ্যেই Realme X ফোনের একাধিক ফিচার ও স্পেসিফিকেশঞ্জ সামনে এসেছে। এই ফোনের অন্যতম প্রধান আকর্ষন পপ-আপ সেলফি ক্যামেরা। আগামী সপ্তাহে চিনে লঞ্চ হবে  Realme X। ইতিমধ্যেই এক টিজারে জানানো হয়েছে Realme X  ফোনে থাকবে 48 মেগাপিক্সেল Sony IMX586 সেন্সার। লঞ্চের আগে এই ফোনের নতুন ফিচার সামনে নিয়ে এল Realme।

চিনের এক সোশ্যাল মিডিয়া ওয়েবসাইটে সম্প্রতি Realme X ফোনের একটি ছবি প্রকাশিত হয়েছে। সেখানে এই ফোনের ডিসপ্লের নীচে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেখা গিয়েছে। 15 মে চিনে এক ইভেন্টে লঞ্চ হবে Realme X। একই সাথে লঞ্চ হবে এই ফোনের কম দামী ভার্সান Realme X Lite। আগে প্রকাশিত রিপোর্তে জানানো হয়েছে ভারতে লঞ্চ হওয়া Realme 3 Pro ফোনের নাম বদলে চিনে লঞ্চ হবে Realme X Lite।

এই সপ্তাহেই Realme X ফোনে পপ-আপ সেলফি ক্যামেরা আর 48 মেগাপিক্সেলrরিয়ার ক্যামেরা থাকার কথা নিশ্চিত করেছিল Realme। পপ-আপ সেলফি ক্যামেরা ব্যবহারের কারনে এই ফোনের ডিসপ্লেরর উপরে কোন নচ থাকছে না। তাই এই ফোনে 91.6 শতাংশ স্ক্রিন টু বডি রেশিও পাওয়া যাবে।

সম্প্রতি প্রকাশিত রিপোর্টে জানা গিয়েছে Realme X ফোনে থাকবে নচ বিহীন ডিসপ্লে। ফোনের পিছনে থাকবে ডুয়াল ক্যামেরা আর গ্রেডিয়েন্ট ফিনিশ। তবে Realme X Lite ফোনের ডিসপ্লের উপরে ছোট ওয়াটার ড্রপ নচ দেখা যাবে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন