লঞ্চের আগে সামনে এল Realme X ফোনের গুরুত্বপূর্ণ স্পেসিফিকেশন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
লঞ্চের আগে সামনে এল Realme X ফোনের গুরুত্বপূর্ণ স্পেসিফিকেশন

Realme X আর Realme X Youth Edition ফোনে থাকতে পারে Snapdragon 710 চিপসেট

হাইলাইট
  • Realme X ফোনে থাকবে 48 মেগাপিক্সেল Sony IMX586 সেন্সার
  • থাকছে পপ-আপ সেলফি ক্যামেরা
  • এই ফোনে Snapdragon 710 চিপসেট দেখা গিয়েছে

15 মে লঞ্চ হবে Realme X। একই সাথে লঞ্চ হবে Realme X Youth Edition। ইতিমধ্যেই TENNA ওয়েবসাইটে এই ফোনের স্পেসিফিকেশন সামনে এসেছিল। এবার Geekbench ওয়েবসাইটে এই ফোনের স্পেসিফিকেশন সামনে এল। নতুন Realme ফোনে Android Pie অপারেটিং সিস্টেমের উপরে চলবে কোম্পানির ColorOS স্কিন। Geekbech ওয়েবসাইটে দেখা গিয়েছে Realme X ফোনে Snapdragon 710 চিপসেটের সাথে থাকছে 8GB RAM।

realme

সম্প্রতি ভারতে লঞ্চ হওয়া Realme 3 Pro ফোনেও Snapdragon 710 চিপসেট ব্যবহার হয়েছিল। এবার Geekbench ওয়েবসাইটে Realme X ফোনেও একই চিপসেট দেখা গেল। যদিও সম্প্রতি এক রিপোর্টে জানা গিয়েছিল Realme X ফোনে Snapdragon 730 চিপসেট আর 8GB RAM থাকবে। 4GB RAM আর 8GB RAM ভেরিয়েন্টে পাওয়া যাবে এই ফোন।

Realme X ছাড়াও 15 মে লঞ্চ হবে Realme X Youth Edition। একাধিক রিপোর্টে জানা গিয়েছে ভারতে লঞ্চ হওয়া Realme 3 Pro ফোনের নাম বদলে চিনে লঞ্চ হবে Realme X Youth Edition। এই ফোনের ভিতরেও থাকবে Snapdragon 710 চিপসেট। তবে Realme X  ফোনে পপ-আপ সেলফি ক্যামেরা থাকলেও Realme X Youth Edition এ থাকবে ছোট ওয়াটার ড্রপ নচ ডিসপ্লে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.