Redmi K20 Pro কে টেক্কা দিতে নতুন ফোন আনছে Realme

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
Redmi K20 Pro কে টেক্কা দিতে নতুন ফোন আনছে Realme

Realme X2 ফোনে Snapdragon 730G চিপসেট ব্যবহার হয়েছে

হাইলাইট
  • RMX1931 ফোনে 2.84 GHz প্রসেসর দেখা গিয়েছে
  • একটি Snapdragon 855 চিপসেট থাকতে পারে
  • Android অপারেটিং সিস্টেমের উপরে ColorOS স্কিন চলবে

সম্প্রতি লঞ্চ হয়েছে Realme X2। এই ফোনেও একটি মিডরেঞ্জ চিপসেট ব্যবহার করেছে Realme। এবার ফ্ল্যাগশিপ চিপসেট সহ স্মার্টফোন লঞ্চ করতে চলেছে চিনের কোম্পানিটি। Redmi K20 Pro আর OnePlus 7 এর সাথে প্রতিযোগীতায় নতুন ফোন বাজারে আসবে। পরবর্তী Realme ফোনে একটি Snapdragon 855 চিপসেট থাকবে। সম্প্রতি ব্লুটুথ সাটিফিকেশন ওয়েবসাইটে RMX1931 মডেল নম্বরে নতুন স্মার্টফোন দেখা গিয়েছে।

64MP ক্যামেরা আর দুর্দান্ত ডিসপ্লে সহ লঞ্চ হল Samsung Galaxy A70s

সম্প্রতি প্রকাশিত রিপোর্টে জানা গিয়েচভহে Realme RMX1931 ফোনে একটি 6.55 ইঞ্চি Full HD ডিসপ্লে থাকবে। এর সাথে ফোনের ভিতরে 2.84 GHz প্রসেসর দেখা গিয়েছে। যা দেখে মনে হচ্ছে এই ফোনে Snapdragon 855 চিপসেট ব্যবহার হয়েছে।

রিপোর্টে জানানো হয়েছে অন্যান্য Realme ফোনের মতোই RMX1931 ফোনে Android অপারেটিং সিস্টেমের উপরে কোম্পানির ColorOS স্কিন চলবে। এই ফোনের ওয়াই ফাই তে ডুয়াল ব্যান্ড সাপোর্ট থাকছে।

একটা ফোনে ছ'টা ক্যামেরা! বিক্রি শুরু হল Vivo V17 Pro

সম্প্রতি চিনে লঞ্চ হয়েছে Realme X2। এই ফোনে রয়েছে এনটি Snapdragon 730G চিপসেট। শিঘ্রই ভারতে Realme XT সিরিজে লঞ্চ হবে এই স্মার্টফোন। ডিসেম্বর মাসে ভারতে এই ফোন লঞ্চ করতে পারে Realme।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.