আগামী সপ্তাহে 64MP ক্যামেরার স্মার্টফোন নিয়ে আসছে Realme

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
আগামী সপ্তাহে 64MP ক্যামেরার স্মার্টফোন নিয়ে আসছে Realme

8 অগাস্ট 64MP ক্যামেরার স্মার্টফোন নিয়ে আসছে Realme

হাইলাইট
  • 8 অগাস্ট এই ফোন লঞ্চ হবে
  • ফোনের পিছনে থাকবে চারটি ক্যামেরা
  • থাকবে 64MP প্রাইমারি সেন্সর

সম্প্রতি 64 মেগাপিক্সেল ক্যামেরা সহ স্মার্টফোন লঞ্চের কথা কথা ঘোষনা করেছিল Realme। এবার সেই অপেক্ষার অবসান হতে চলেছে। আগামী সপ্তাহে 64 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সরের কোয়াড ক্যামেরার স্মার্টফোন নিয়ে আসবে চিনের কোম্পানিটি। 8 অগাস্ট নতুন দিল্লিতে এই ফোন লঞ্চ হবে। এই প্রথম কোন Realme ফোনের পিছনে চারটি ক্যামেরা দেখা যাবে। এতদিন Realme ফোনের পিছনে সর্বোচ্চ দুটি ক্যামেরা দেখা গিয়েছিল। ভারতে প্রথম এই 64 মেগাপিক্সেল ক্যামেরার স্মার্টফোন লঞ্চ করবে Realme।

এখনও পর্যন্ত এই স্মার্টফোন সম্পর্কে বেশি তথ্য জানা যায়নি। টিজারে প্রকাশিত ছবিতে ফোনের পিছনে চারটি ক্যামেরা দেখা গিয়েছে। ক্যামেরা মডিউলের উপরে 64MP লেখা দেখা গিয়েছে। এখনও এই ফোনের নাম সম্পর্কে কোন তথ্য জানা যায়নি।

সম্প্রতি 64 মেগাপিক্সেল ISOCELL GW1 মোবাইল ক্যামেরা সেন্সর লঞ্চ করেছিল Samsung। এই প্রথম সেই সেন্সর ব্যবহার করে কোন স্মার্টফোন বাজারে আসছে। Xiaomi ও  Samsung এর মতোই জনপ্রিয় কোম্পানিগুলিও শিঘ্রই এই সেন্সর ব্যবহার 64 মেগাপিক্সেল ক্যামেরার স্মার্টফোন লঞ্চ করবে।

সম্প্রতি এই ক্যামেরায় তোলা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন Realme প্রধান মাধব শেঠ। সেখানে Xiaomi ফোনে তোলা ছবির সাথে এই ক্যামেরার ছবি পাশাপাশি তুলনা করেছিলেন তিনি।

এখনও এই ফোন সম্পর্কে কোন তথ্য আমাদের কাছে পৌঁছায়নি। শুধুমাত্র এই ফোনে 64 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর আর কোয়ার রিয়ার ক্যামেরার কথা জানতে পেরেছি আমরা। তবে সাধারন ক্যামেরার সাথেই এই ফোনে একই সাথে থাকতে পারে ওয়াইড আর টেলিফটো ক্যামেরা।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.