পরবর্তী Realme ফোনে থাকবে লেটেস্ট MediaTek চিপসেট

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
পরবর্তী Realme ফোনে থাকবে লেটেস্ট MediaTek চিপসেট

Realme জানিয়েছে শিঘ্রই লেটেস্ট MediaTek Helio P70 ব্যবহার করে ফোন লঞ্চ করতে চলেছে কোম্পানি

হাইলাইট
  • সবে লঞ্চ হয়েছে MediaTek এর লেটেস্ট চিপসেট Helio P70
  • Realme জানিয়েছে এই চিপসেট ব্যবহার করে কোম্পানি ফোন লঞ্চ করবে
  • Helio P70 চিপসেটে রয়েছে 12Nm আর্কিটেকচার ডিজাইন

সবে লঞ্চ হয়েছে MediaTek এর লেটেস্ট চিপসেট Helio P70। ইতিমধ্যেই Realme জানিয়েছে শিঘ্রই লেটেস্ট MediaTek Helio P70 ব্যবহার করে ফোন লঞ্চ করতে চলেছে কোম্পানি। সম্প্রতি লঞ্চ হওয়া Realme 2 Pro আর Realme C1 ফোনে ব্যবহার হয়েছে Qualcomm চিপসেট। সম্প্রতি লঞ্চ হওয়া Helio P70 চিপসেটে রয়েছে AI ইঞ্জিন, আপগ্রেডেড ক্যামেরা সাপোর্ট, ভালো গেমিং পার্ফনমেন্সার আর আগের থেকে ভালো নেটওয়ার্ক কানেক্টিভিটি। আগামী নভেম্বর মাস থেকে ফোন প্রস্তুতকারী সংস্থাগুলিকে এই চিপসেট সাপ্লাই করা শুরু করবে MediaTek।

টুইটারে নতুন এই ফোনের কথা ঘোষণা করেছে Realme। আগামী নভেম্বরে MediaTek Helio P70 চিপসেট হাতে পাওয়ার পরেই নতুন স্মার্তটফোন তৈরীর কাজ শুরু করে দেবে Realme। নভেম্বরেই বাজারে আসতে পারে এই স্মার্টফোন। সম্প্রতি লঞ্চ হয়েছে Realme 2 Pro আর Realme C1 মিডরেঞ্জ আর বাজেট সেগমেন্টে ইতিমধ্যেই হটকেকের মতো বিক্রি হচ্ছে এই দুটি স্মার্টফোন।

MediaTek Helio P70 চিপসেটে রয়েছে 12Nm আর্কিটেকচার ডিজাইন। চিপসেটের ভিতরে রয়েছে চারটি ARM Cortex-A73 প্রসেসার। এই প্রসেসারগুলি সর্বোচ্চ 2.1GHz ক্লক স্পিডে চলতে পারবে। এছাড়াও থাকছে চারটি 2GHz ARM Cortex-A53 প্রসেসার। গ্রাফিক্স প্রসেসিং এর জন্য MediaTek Helio P70 চিপসেটে থাকবে ARM Mali-G72 MP3 GPU। থাকছে 4G LTE মোডেম। এই মোডেমে সর্বোচ্চ 300 Mbps ডাউনলোড স্পিড পাওয়া যাবে। এছাড়াও থাকবে ডুয়াল 4G VoLTE সাপোর্ট। 32MP সিঙ্গেল ক্যামেরা আর 24MP+16MP ডুয়াল ক্যামেরা সাপোর্ট করবে এই চিপসেট।  

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.