এবার আসছে Realme C3s; কী কী থাকবে?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
এবার আসছে Realme C3s; কী কী থাকবে?

Realme C3s ফোনে থাকছে 4G LTE সাপোর্ট

হাইলাইট
  • Realme C3s ফোনে 4G LTE সাপোর্ট থাকবে
  • একই সাথে লঞ্চ হতে পারে Realme C3
  • এই দুই ফোনে একই স্পেসিফিকেশন থাকতে পারে

শীঘ্রই বাজেট সেগমেন্টে লঞ্চ হবে Realme C3। এই ফোনের সাথেই বাজারে আসতে পারে Realme C3s। সম্প্রতি থাইল্যন্ডের এনটিবিসি সার্তীফিকেশন ওয়েবসাইটে Realme 3i ফোন দেখা গিয়েছে। সম্প্রতি থাইল্যান্ডে লঞ্চ হয়েছিল Realme C2s। এর পরেই Realme 3 লঞ্চের খবর সামনে আসে। জানা গিয়েছে Realme C3 এর সাথেই বাজারে আসবে Realme C3s।

এনটিবিসি ওয়েবসাইটে RMX2020 মডেল নম্বরে সামনে এসেছে Realme C3s। Realme C3 এর সাথে Realme C3s ফোনের স্পেসিফিকেশনে একাধিক সামঞ্জস্য থাকছে।

Realme C3s ফোনে অ্যানড্রয়েড অপারেটিং সিস্টেম চলবে। বাজেট সেগমেন্টের এই ফোনে থাকছে 4G LTE সাপোর্ট। সম্প্রতি RMX1941 মডেল নম্বরে সামনে এসেছিল Realme 3। সেই ফোনেও 4G LTE সাপোর্ট থাকবে।

চলতি মাসে ভারত ও ভিয়েতনামে লঞ্চ হয়েছে Realme 5i। এই ফোনের পিছনে চারটি ক্যামেরা রয়েছে। এই ক্যামেরায় থাকছে 12 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। Realme 5 ফোনেও ছিল একটি 12 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। এছাড়াও Realme 5i ফোনের ভিতরে থাকছে Snadragon 665 চিপসেট, 4GB RAM, 64GB স্টোরেজ আর 5,000 mAh ব্যাটারি।

আরও পড়ুন:

দশ হাজারের কম দামে এটাই সেরা! Realme 5i রিভিউ

3,000 টাকা সস্তা হল Oppo K1, নতুন দাম দেখে নিন

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.