64MP ক্যামেরার স্মার্টফোন নিয়ে আসছে Realme

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
64MP ক্যামেরার স্মার্টফোন নিয়ে আসছে Realme

Realme 64 মেগাপিক্সেল ক্যামেরায় তোলা ছবি

হাইলাইট
  • 64 মেগাপিক্সেল ক্যামেরার স্মার্টফোন নিয়ে আসছে Realme
  • আগে ভারতে লঞ্চ হবে এই মার্টফোন
  • ফোনের পিছনে থাকছে চারটি ক্যামেরা

শিঘ্রই 64 মেগাপিক্সেল ক্যামেরার স্মার্টফোন নিয়ে আসছে Realme। সম্প্রতি এই কথা জানিয়েছে চিনের স্মার্টফোন কোম্পানিটি। ট্যুইটারে Realme প্রধান মাধব শেঠ জানিয়েছেন 64 মেগাপিক্সেল  Samsung GW1 ব্যবহার করে স্মার্টফোন তৈরীর কাজ শুরু করেছে কোম্পানি। শুরুতে ভারতে লঞ্চ হবে এই স্মার্টফোন। পরে বিশ্বের অন্যান্য দেশে লঞ্চ হবে এই ফোন।

সম্প্রতি ট্যুইটারে এই ক্যামেরায় তোলা একটি ছবি শেয়ার করেছেন মাধব। 1/1.72 ইঞ্চি এই সেন্সারে পিক্সেল সাইজ 1.6 মাইক্রন। মে মাসে নতুন এই সেন্সার লঞ্চ করেছিল Samsung। এই সেন্সারে থাকছে 100dp রিয়েল টাইম HDR সাপোর্ট। সাথে থাকছে 1080p স্লো মোশান ভিডিও রেকর্ডিং।

মাধবের ট্যুইটারে শেয়ার করা ছবিতে দুর্দান্ত ডিটেল দেখা দিয়েছে। সেখানে মাধব জানিয়েছেন 64 মেগাপিক্সেল ক্যামেরার স্মার্টফোন নিয়ে আসছে কোম্পানি। এছাড়াও ছবির সাথে থাকা ওয়াটারমার্ক থেকে জানা গিয়েছে এই ফোনের পিছনে থাকছে চারটি ক্যামেরা।

তবে এই ফোন সম্পর্কে অন্য কোন তথ্য পাওয়া যায়নি। 2019 সালের ডিসেম্বর মাসের মধ্যে ভারতের স্মার্টফোন বাজারের 15 শতাংশ দখন করার সিদ্ধান্ত নিয়েছে Realme।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.