এই Realme ফোনে থাকছে চারটি ক্যামেরা আর 64MP প্রাইমারি সেন্সর

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
এই Realme ফোনে থাকছে চারটি ক্যামেরা আর 64MP প্রাইমারি সেন্সর

Photo Credit: Weibo/ Realme

শিঘ্রই নতুন ফোন নিয়ে আসছে Realme

হাইলাইট
  • পরবর্তী Realme ফোনে থাকবে 64 মেগাপিক্সেল ক্যামেরা
  • ফোনের পিছনে থাকবে চারটি ক্যামেরা
  • ফোনে থাকবে একটি Samsung GW1 সেন্সর

সম্প্রতি 64 মেগাপিক্সেল ক্যামেরায় তোলা ছবি সামনে এসেছিল। এবার  64 মেগাপিক্সেল ক্যামেরার ফোনের ছবি সামনে এনেছে Realme। সম্প্রতি Realme প্রধান মাধব শেঠ 64 মেগাপিক্সেল ক্যামেরায় তোলা ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিল।

মঙ্গলবার চিনের এক সোশ্যাল মিডিয়ায় 64 মেগাপিক্সেল ক্যামেরার এই ছবি প্রকাশ করেছে Realme। এই ফোনে থাকবে একটি Samsung GW1 সেন্সর। ক্যামেরার পাশেই থাকছে LED ফ্ল্যাশ।

64 মেগাপিক্সেল সেন্সরে তোলা ছবিতে ছবির রেসোলিউশন 6912x9216 পিক্সেলস।

সম্প্রতি মাধব শেঠ যে ছবি প্রকাশ করেছিলেন সেই একই ছবি চিনের সোশাল মিডিয়ায় পোস্ট করেছে Realme। টেট্রাসেল প্রযুক্তির মাধ্যম এই সেন্সরের চারটি পিক্সেল এক হয়ে কম আলোতে 16 মেগাপিক্সেল ছবি তুলতে সম্ভব। এর ফলে একটি পিক্সেল এর সাইজ চার গুণ বড় হয় যা ছবিতে বেশী ডিটেল ধরতে সাহায্য করবে।

এছাড়াও এই সেন্সরে থাকছে 100 db রিয়েল টাইম HDR। এছাড়াও এই সেন্সরের মাধ্যমে 1080p স্লো মোশন ভিডিও তোলা যাবে। সাথে থাকছে Super PD PDAF প্রযুক্তি।

এই ফোন সম্পর্কে এখনও কোন তথ্য জানা যায়নি। তবে শুরুতে ভারতে লঞ্চ হবে এই ফোন। পরে 2019 সালের দ্বিতীয়ার্ধে চিনে পৌঁছাবে এই ফোন।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.