20 নভেম্বর ভারতে লঞ্চ হবে Realme 5s, থাকবে 48 Megapixel ক্যামেরা

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
20 নভেম্বর ভারতে লঞ্চ হবে  Realme 5s, থাকবে 48 Megapixel ক্যামেরা

ভারতে লঞ্চ হতে চলেছে Realme 5s

হাইলাইট
  • Realme 5s will feature a 48-megapixel main camera at the back
  • The upcoming phone will feature quad rear cameras, akin to Realme 5 Pro
  • It will be launched alongside the Realme X2 Pro flagship phone

ভারতে লঞ্চ হতে চলেছে Realme 5s। আগামী 20 নভেম্বর এটা লঞ্চ হবে দেশে। Flipkart-এ মিলবে এই স্মার্টফোন। Realme X2 Pro-র পাশাপাশি লঞ্চ হবে এটি। এর আগে এই ফোনের টিজার প্রকাশিত হয়েছিল। তখন থেকেই এর রিয়াল প্যানেলে হিরের নকশা আঁকা ছবি ও চার রিয়ার ক্যামেরা আলোড়ন ফেলেছে। 48-megapixel প্রাইমারি ক্যামেরা রয়েছে এই ফোনে। এছাড়া একাধিক টিজার থেকে নিশ্চিত 5,000mAh ব্যাটারি থাকবে Realme 5s ফোনে। Flipkart-এর ওয়েবসাইটে নতুন একটি টিজার মুক্তি পেয়েছে Realme 5s-এর। তখনই জা‌নিয়ে দেওয়া হয় 20 নভেম্বর ভারতে লঞ্চ হবে ফোনটি। 
একই দিনে Realme X2 Pro স্মার্টফোনটিও লঞ্চ হবে এদেশে। Flipkart Unique ব্র্যান্ডিং থেকে পরিষ্কার বোঝা যাচ্ছে এটি Flipkart-এর এক্সক্লুসিভ স্মার্টফোন। 

Realme 5s ক্যামেরা ফিচার

Realme 5s-এ চারটি রিয়ার ক্যামেরা রয়েছে। রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। 48-megapixel প্রাইমারি ক্যামেরা। এর আগে Xiaomi 48-megapixel ক্যামেরা নিয়ে এসেছিল  Redmi Note 7s-এ।  Redmi Note 7 Pro থেকে Redmi Note 7-এ ওই ক্যামেরা সংযোগ করে সেটাকে নতুন ফোন হিসেবে বাজারজাত করেছিল। এবার Realme 5s ফোনেও সেই ক্যামেরাই নিয়ে আসছে Realme। সেদিক দিয়ে দেখলে Realme 5s ও  Realme 5-এর মধ্যে ফারাক হিসেবে থাকবে কেবল 48-megapixel রিয়ার ক্যামেরা। এবং অবশ্যই একটি নতুন লাল রংয়ের অপশন। 5,000mAh ব্যাটারিও নিশ্চিত হয়েছে টিজারে।

realme 5s teaser twitter 1573648625414 realme

Realme 5s স্পেসিফিকেশন (প্রত্যাশিত)

টিজার পেজ ফোনের অভ্যন্তরীণ স্পেসিফিকেশন সম্পর্কে কোনও তথ্য দেয়নি। তবে ব্যাকের সেন্সর সেট আপ সম্ভবত হতে চলেছে Realme 5 Pro-র মতোই— 48-megapixel প্রাইমারি ক্যামেরা, ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, একটি ডেপথ সেন্সর এবং ম্যাক্রো লেন্স। Realme 5s মডেল নম্বর হতে চলেছে RMX1925।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.