Realme 5, Realme 5s-এর পরে এবার বাজারে আসছে Realme 5i

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার Snapchat রেডিট কমেন্ট
Realme 5, Realme 5s-এর পরে এবার বাজারে আসছে Realme 5i

নভেম্বর মাসে ভারতে লঞ্চ হয়েছিল Realme 5s

হাইলাইট
  • ওয়াই-ফাই অ্যালায়েন্স সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখা গেল Realme 5i
  • Android Pie অপারেটিং সিস্টেম চলবে
  • থাকছে ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাই সাপোর্ট

Realme 5 সিরিজে লঞ্চ হবে নতুন স্মার্টফোন। ইতিমধ্যেই এই সিরিজে Realme 5 আর Realme 5s লঞ্চ করেছে চিনের কোম্পানিটি। এবার লঞ্চ হতে চলেছে নতুন Realme 5i। সম্প্রতি RMX2030 মডেল নম্বরে ওয়াই-ফাই অ্যালায়েন্স সার্টিফিকেশন ওয়েবসাইটে সামনে এসেছে এই স্মার্টফোন। ফলে মনে করা হচ্ছে কয়েক দিনের মধ্যেই এই ফোন বাজারে আসবে। এছাড়াই থাইল্যান্ড, ইন্দোনেশিয়া ও ভারতের সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখা গিয়েছে Realme 5i। যদিও অনলাইনে এই ফোন লঞ্চ সম্পর্কে কোন খবর সামনে আসেনি।

realme

ওয়াই-ফাই অ্যালায়েন্স সার্টিফিকেশন ওয়েবসাইটে সামনে এসেছে Realme 5i 

5 ডিসেম্বর ওয়াই-ফাই অ্যালায়েন্স সার্টিফিকেশন ওয়েবসাইটে Realme 5i ফোনটি দেখা গিয়েছে। এই ফোনে Android 9 Pie অপারেটিং সিস্টেম চলবে। থাকছে ডুয়াল ব্যান্ড Wi-Fi a/b/g/n/ac সাপোর্ট।

DroidShout ওয়েবসাইটে প্রকাশিত রিপোর্টে জানানো হয়েছে ভারত, থাইল্যান্ড ও ইন্দোনেশিয়ায় একসাথে এই ফোন লঞ্চ হবে। ইতিমধ্যেই এই তিন দেশের সার্টিফিকেশন ওয়েবসাইটে এই তিন ফোন দেখা গিয়েছে।

Realme 5 থেকে কিছু ফিচার কাটছাঁট করে লঞ্চ হতে পারে Realme 5i। চলতি বছর একই কাজ করেছিল চিনের কোম্পানিটি। শুরুতে Realme 3 লঞ্চের পর সেই ফোন থেকে কিছু ফিচার কমিয়ে ভারতে লঞ্চ হয়েছিল Realme 3i। Realme 5i ফোনের ক্ষেত্রেও সেই ঘটনা সত্যি হতে চলেছে। এখনও Realme 5i লঞ্চ সম্পর্কে মুখ খোলেনি Realme।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2020. All rights reserved.