লঞ্চের আগেই ফাঁস হল Realme 5 Pro আর Realme 5 ফোনের স্পেসিফিকেশন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
লঞ্চের আগেই ফাঁস হল Realme 5 Pro আর Realme 5 ফোনের স্পেসিফিকেশন

Photo Credit: Flipkart

Realme 5 ফোনের পিছনে থাকবে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর

হাইলাইট
  • Flipkart থেকে পাওয়া যাবে Realme 5 আর Realme 5 Pro
  • Realme 5 ফোনে থাকবে 5,000mAh ব্যাটারি
  • Realme 5 Pro ফোনে থাকছে VOOC 3.0 ফাস্ট চার্জিং

20 অগাস্ট লঞ্চ হবে Realme 5 Pro আর Realme 5। লঞ্চের আগেই এই দুই  Realme ফোনের স্পেসিফিকেশন ও ডিজাইন সামনে এল। Flipkart এ এই তথ্য প্রকাশিত হয়েছে। শুধুমাত্র Flipkart থেকেই এই দুই স্মার্টফোন পাওয়া যাবে। এছাড়াও নতুন দুই ফোনের দাম সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য প্রকাশ করেছেন Realme প্রধান মাধব শেঠ।

Realme 5 Pro আর Realme 5 ফোনের পিছনে চারটি করে ক্যামেরা থাকবে। Realme 5 Pro ফোনের রিয়ার ক্যামেরায় থাকছে 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর। এই ফোনের ক্যামেরায় থাকবে 119 ডিগ্রি ফিল্ড অফ ভিউ ক্যামেরা। এছাড়াও থাকছে একটি ম্যাক্রো ক্যামেরা। থাকছে একটি পোট্রেট ক্যামেরা। দ্রুত চার্জিং এর জন্য এই ফোনে থাকছে VOOC Flash Charge 3.0। মাত্র 30 মিনিটে 55 শতাংশ চার্জ হবে Realme 5 Pro ফোনের ব্যাটারি।

realme 5 pro camera setup flipkart Realme 5 Pro

Realme 5 Pro ফোনে থাকছে 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর
ছবি: Flipkart

Realme 5 Pro ফোনে থাকছে Qualcomm Snapdragon চিপসেট। তবে এই ক্যামেরায় ঠিক কোন চিপসেট থাকছে জানা যায়নি। শোনা যাচ্ছে Realme 5 Pro ফোনের ভিতরে Snapdragon 712 চিপসেট।

5,000 mAh ব্যাটারি সহ লঞ্চ হতে পারে নতুন Realme ফোন। এক ট্যুইটে  মাধব শেঠ জানিয়েছেন 10,000 টাকার কম দামে লঞ্চ হবে Realme 5। এছাড়াও তিনি জানিয়েছেন Realme 5 Pro ফোনে থাকবে 48 মেগাপিক্সেল ক্যামেরা। Realme 5 ফোনে যে চিপসেট থাকবে তা ভারতে আগে অন্য কোন ফোনে দেখা যায়নি। মনে করা হচ্ছে এই ফোনে থাকতে পারে Qualcomm Snapdragon 665 চিপসেট।

21 অগাস্ট ভারতে লঞ্চ হবে Xiaomi Mi A3। এই ফোনেও Snpadragon 665 চিপসেট থাকবে। তবে এর এক দিন আগেই ভারতে লঞ্চ হবে Realme 5 আর Realme 5 Pro। তাই প্রথম Snapdragon 665 চিপসেটের স্মার্টফোনের তকমা ছিনিয়ে নিতে পারে Realme 5।

তবে Realme 5 আর Realme 5 Pro ফোনের সম্পূর্ণ স্পেসিফিকেশন জানার জন্য 20 অগাস্ট পর্যন্ত অপেক্ষা করতে হবে আমাদের।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.