শুরু হল Realme 5 আর Realme 5 Pro লঞ্চ, সরাসরি দেখুন এখানে

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
শুরু হল Realme 5 আর Realme 5 Pro লঞ্চ,  সরাসরি দেখুন এখানে

Realme 5 ফোনের পিছনে চারটি ক্যামেরা থাকছে

হাইলাইট
  • 10,000 টাকার কম দামে লঞ্চ হবে Realme 5
  • Realme 5 ফোনে 5,000mAh ব্যাটারি থাকবে
  • দুপুর 12 টা 30 মিনিটে লঞ্চ শুরু হবে

মঙ্গলবার ভারতে দুটি নতুন স্মার্টফোন লঞ্চ করবে Realme। এই দুটি ফোন হল Realme 5 আর Realme 5 Pro। ইতিমধ্যেই এই লঞ্চ ইভেন্ট শুরু হয়ে গিয়েছে। এই দুই ফোনের পিছনে চারটি করে ক্যামেরা থাকছে। এই প্রথম কোন Realme ফোনের পিছনে চারটি ক্যামেরা দেখা যাবে। ইতিমধ্যেই ভারতে Realme প্রধান মাধব শেঠ জানিয়েছেন ভারতে 10,000 টাকার কম দামে লঞ্চ হবে Realme 5। আজ দুপুর 12 টা 30 মিনিটে এই লঞ্চ ইভেন্ট শুরু হয়েছে। এই ইভেন্ট থেকে সরাসরি সব খবর জানাতে হাজির রয়েছে আমাদের প্রতিনিধি। 

কোম্পানির YouTube চ্যানেল থেকে Realme 5 আর Realme 5 Pro লঞ্চ সরাসরি দেখা যাবে। দুপুর 12 টা 30 মিনিটে লঞ্চ শুরু হবে। ভারতে শুধুমাত্র Flipkart থেকে এই দুই ফোন পাওয়া যাবে। ইতিমধ্যেই এই দুই ফোনের টিজার প্রকাশ করেছে ই-কমার্স কোম্পানিটি। মঙ্গলবার দুপুরে Realme 5 আর Realme 5 Pro লঞ্চ সরাসরি দেখতে নীচের প্লে বাটনে ক্লিক করুন।

সম্প্রতি Realme 5 আর Realme 5 Pro  ফোনের স্পেসিফিকেশসন সামনে এসেছিল। Realme 5 Pro আর Realme 5 ফোনের পিছনে চারটি করে ক্যামেরা থাকবে। Realme 5 Pro ফোনের রিয়ার ক্যামেরায় থাকছে 48 মেগাপিক্সেল Sony IMX586 প্রাইমারি সেন্সর। এই ফোনের ক্যামেরায় থাকবে 119 ডিগ্রি ফিল্ড অফ ভিউ ক্যামেরা। এছাড়াও থাকছে একটি ম্যাক্রো ক্যামেরা। থাকছে একটি পোট্রেট ক্যামেরা। দ্রুত চার্জিং এর জন্য এই ফোনে থাকছে VOOC Flash Charge 3.0। মাত্র 30 মিনিটে 55 শতাংশ চার্জ হবে Realme 5 Pro ফোনের ব্যাটারি।

Realme 5 Pro ফোনে থাকছে Qualcomm Snapdragon চিপসেট।  Geekbench ওয়েবসাইটে এই ফোনে Snapdragon 710 চিপসেট দেখা গিয়েছে। যদিও কয়েকটি রিপোর্টে জানানো হয়েছে এই ফোনে Snapdragon 712 চিপসেট থাকতে পারে। অন্যদিকে  Realme 5 ফোনে থাকতে পারে Snapdragon 665 চিপসেট আর 4GB RAM।

5,000 mAh ব্যাটারি সহ লঞ্চ হতে পারে নতুন Realme ফোন। এক ট্যুইটে  মাধব শেঠ জানিয়েছেন 10,000 টাকার কম দামে লঞ্চ হবে Realme 5। এছাড়াও তিনি জানিয়েছেন Realme 5 Pro ফোনে থাকবে 48 মেগাপিক্সেল ক্যামেরা। Realme 5 ফোনে যে চিপসেট থাকবে তা ভারতে আগে অন্য কোন ফোনে দেখা যায়নি।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
#সর্বশেষ খবর
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.