Realme 3 তে থাকবে 48MP ক্যামেরা

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
Realme 3 তে থাকবে 48MP ক্যামেরা

এখন Realme-র সেরা মডেল Realme 2 Pro

হাইলাইট

  • নতুন Realme 3 ফোনে থাকবে 48MP ক্যামেরা
  • 2019 সালের প্রধমার্ধে বাজারে আসবে Realme 3
  • 48MP+5MP ডুয়াল রিয়ার ক্যামেরা সেট আপ

2018 সালে একের পর এক স্মার্টফোন লঞ্চ করে প্রতিযোগীদের চাপে ফেলেছিল Realme। শুরুতে Oppo-r সাব ব্র্যান্ড হিসাবে লঞ্চ হলেও পরে কোম্পানির তকমা পেয়েছে Realme। বাজারে নতুন স্মার্টফোন লঞ্চের পরিকল্পনা করছে চিনের কোম্পানিটি। নতুন Realme 3 ফোনে থাকবে 48MP ক্যামেরা। সম্প্রতি লঞ্চ হওয়া Redmi Note 7 ফোনেও 48MP ক্যামেরা দেখা গিয়েছিল। Realme ছাড়াও Motorola, Huawei 48MP ক্যামেরার স্মার্টফোন লঞ্চের প্রস্তুতি শুরু করে দিয়েছে।

 

আরও পড়ুন: বিনামূল্যে 1000GB ডাটা দিচ্ছে Airtel

 

2019 সালের প্রধমার্ধে বাজারে আসবে Realme 3। সম্প্রতি এক রিপোর্তে এই কথা জানিয়েছেন Realme প্রধান মাধব শেঠ। তবে এই ফোনের দাম অথবা স্পেসিফিকেশান জানাননি মাধব। তিনি জানিয়েছেন 48MP ক্যামেরার স্মার্টফোন তৈরীতে ব্যাস্ত রয়েছে কোম্পানি।

 

আরও পড়ুন: ঘাড়ে Jio, জলের দরে এক বছর ভ্যালিডিটি দিচ্ছে BSNL

 

Redmi Note 7 কে টেক্কা দিতেই 48MP ক্যামেরার স্মার্টফোন আনছে Realme। 2019 সালের জানুয়ারিতে লঞ্চ হয়েছে Redmi Note 7। এই ফোনে রয়েছে একটি 48MP+5MP ডুয়াল রিয়ার ক্যামেরা সেট আপ।

এই মুহুর্তে বাজারে রয়েছে Realme U1, Realme 2, Realme 2 Pro, and Realme C1। শিঘ্রই বাজারে আসতে চলেছে কোম্পানির নতুন Realme A1 স্মার্টফোন। 10,000 টাকার আশেপাশে লঞ্চ হবে নতুন এই ফোন।

 

আরও পড়ুন: এটাই বিশ্বের প্রথম ফোল্ডেবেল স্মার্টফোন, দেখুন ভিডিও

 

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন