আজ দুপুরে Realme 3 Pro লঞ্চ লাইভ দেখুন এখানে: সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
আজ দুপুরে Realme 3 Pro লঞ্চ লাইভ দেখুন এখানে: সম্ভাব্য দাম ও স্পেসিফিকেশন

সোমবার নতুন দিল্লিতে লঞ্চ হবে Realme 3 Pro

হাইলাইট
  • Redmi Note 7 Pro এর সাথে প্রতিযোগিতায় লঞ্চ হচ্ছে Realme 3 Pro
  • Realme 3 Pro তে থাকছে Snapdragon 710 চিপসেট
  • এই ফোনে থাকছে 48MP ক্যামেরা

সোমবার ভারতে লঞ্চ হবে Realme 3 Pro। সোমবার দুপুর 12 টা 30 মিনিটে নতুন দিল্লিতে এক ইভেন্টে এই স্মার্টফোন লঞ্চ করবে Realme। ইতিমধ্যেই একাধিক টিজারে এই ফোনের একাধিক ফিচারের কথা জানিয়েছে চিনের কোম্পানিটি। Redmi Note 7 Pro এর সাথে প্রতিযোগীতায় লঞ্চ হবে নতুন Realme 3 Pro।

সোমবার দুপুর 12 টা 30 মিনিটে নতুন দিল্লিতে Realme 3 Pro লঞ্চ ইভেন্ট শুরু হবে। কোম্পানির অফিশিয়াল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট ও Realme ওয়েবসাইট থেকে এই লঞ্চ ইভেন্ট সরাসরি দেখা যাবে। শুধুমাত্র Flipkart থেকে পাওয়া যাবে এই স্মার্টফোন। 20,000 টাকার কম দামে ভারতে লঞ্চ হবে Realme 3 Pro। সম্প্রতি Realme জানিয়েছে এই ফোনের ক্যামেরায় 64 মেগাপিক্সেল ছবি তোলা যাবে। Realme 3 Pro লঞ্চ সরাসরি দেখতে নীচে প্লে বাটনে ক্লিক করুন।

Realme 3 Pro ফোনে থাকবে FHD+ ডিসপ্লে। ডিসপ্লের উপরে থাকছে ছোট ওয়াটার ড্রপ স্টাইল নচ। Realme প্রধান মাধব শেঠ জানিয়েছেন গেমারদের কথা মাথায় রেখে বিশেষভাবে ডিজাইন করা হয়েছে Realme 3 Pro। এই ফোনের ভিতরে থাকবে Snapdragon 710 চিপসেট।

Realme 3 Pro ফোনের প্রাইমারি ক্যামেরায় থাকবে একটি 48 মেগাপিক্সেল সেন্সার। তবে অন্য ক্যামেরাগুলিতে কোন সেন্সার ব্যবহার হয়েছে তা জানা যায়নি। ফোনের ভিতরে থাকছে একটি 3,960 mAh ব্যাটারি। যা Realme 3 এর 4,230 mAh ব্যাটারির তুলনায় সামান্য ছোট। থাকছে 5Hz Wifi সাপোর্ট।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English தமிழ்
 
 

বিজ্ঞাপন