কবে লঞ্চ হচ্ছে Realme 3 Pro? জেনে নিন

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
কবে লঞ্চ হচ্ছে Realme 3 Pro? জেনে নিন

Realme 3 Pro ফোনের পিছনে থাকবে একটি 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার

হাইলাইট
  • সোমবার নতুন দিল্লিতে এক ইভেন্টে লঞ্চ হয়েছে Realme 3
  • এই ফোনে থাকছে লেটেস্ট MediaTek Helio P70 চিপসেট আর 4,230 mAh ব্যাটারি
  • 12 মার্চ বিক্রি শুরু হবে Realme 3

সোমবার নতুন দিল্লিতে এক ইভেন্টে লঞ্চ হয়েছে Realme 3। এই ফোনে থাকছে লেটেস্ট MediaTek Helio P70 চিপসেট আর 4,230 mAh ব্যাটারি। ভারতে সদ্য লঞ্চ হওয়া Redmi Note 7 এর সাথে প্রতিযোগীতায় এই ফোন নিয়ে এসেছে Realme। Redmi Note 7 Pro এর সাথে প্রতিযোগিতায় ভারতে আসার কথা ছিল Realme 3 Pro। সোমবার নতুন দিল্লিতে লঞ্চ ইভেন্টে Realme প্রধান মাধব শেঠ জানিয়েছেন এপ্রিল মাসে ভারতে Realme 3 Pro লঞ্চ হবে।

Realme 3 Pro ফোনের পিছনে থাকবে একটি 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার। Realme 3 লঞ্চের পরেই ভারতে Realme 3 Pro লঞ্চের সময় ঘোষণা করেন মাধব। এই ফোনে Realme 3 এর থেকে ভালো প্রসেসার ও ক্যামেরা ব্যবহার করতে চলেছে চিনের কোম্পানিটি।

12 মার্চ বিক্রি শুরু হবে Realme 3। 3GB RAM আর 32GB স্টোরেজ ভেরিয়েন্টে ভারতে Realme 3 এর দাম 8,999 টাকা। 4GB RAM+64GB স্টোরেজে Realme 3 কিনতে 10,999 টাকা খরচ হবে। তিনটি আলাদা রঙে পাওয়া যাবে এই স্মার্টফোন। 12 মার্চ ফ্লিপকার্টে বিক্রি শুরু হবে Realme 3। প্রথম 10 লক্ষ গ্রাহক এই দামে 3GB RAM এর Realme 3 কিনতে পারবেন। অফলাইনেও পাওয়া যাবে এই ফোন।

Realme 3 তে রয়েছে থ্রিডি ইউনি বডি ডিজাইন, ফোনের পিছনে রয়েছে ডুয়াল ক্যামেরা, ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আর ডিসপ্লের উপরে রয়েছে ছোট্ট নচ। এই ফোনে লেটেস্ট MediaTek Helio P70 চিপসেট ব্যবহার করেছে Realme। সাথে থাকছে বিশাল 4,30 mAh চিপসেট আর লেটেস্ট Android 9 Pie অপেরাটিং সিস্টেম। একাধিক আলাদা মেমোরি ও স্টোরেজ ভেরিয়েন্টে শুধুমাত্র Flipkart থেকে পাওয়া যাবে Realme 3।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন