কবে লঞ্চ হবে Realme 3? জেনে নিন স্পেসিফিকেশান

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
কবে লঞ্চ হবে Realme 3? জেনে নিন স্পেসিফিকেশান

4 মার্চ এক ইভেন্টে লঞ্চ হবে Realme 3

হাইলাইট
  • Realme 3 launch has been announced on Twitter
  • Realme also sent out media invites to confirm the new phone launch
  • The event will begin at 12:30pm IST on March 4

বেশ কয়েক দিন ধরেই Realme 3 ফোনের একের পর এক ঝলক সামনে এসেছে। এবার কোম্পানির নতুন ফ্ল্যাগশিপ লঞ্চের দিন ঘোষণা করল Realme। ইতিমধ্যেই Realme 3 লঞ্চ ইভেন্টের আমন্ত্রণ পত্র বিভিন্ন সংবাদমাধ্যম দপ্তরে পৌঁছেছে। আগামী 4 মার্চ এক ইভেন্টে লঞ্চ হবে Realme 3। এই ফোনে থাকবে 48 মেগাপিক্সেল ক্যামেরা আর MediaTek Helio P70 চিপসেট।

এছাড়াও সম্প্রতি এক Twitter পোস্টে Realme 3 লঞ্চ ইভেন্টের দিন ঘোষণা করেছে চিনের কোম্পানিটি। এই ছবিতে জানানো হয়েছে আগামী 4 মার্চ দুপুর 12 টা 30 মিনিটে নতুন দিল্লিতে এক ইভেন্টে লঞ্চ হবে Realme 3।

realme

এই সপ্তাহে এক সোশ্যাল মিডিয়া পোস্টে জানা গিয়েছিল Realme 3 ফোনের পিছনে থাকবে ডুয়াল ক্যামেরা। এই ক্যামেরায় থাকতে পারে একটি 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার। এই ফোনের পিছনে থাকছে ফিঙ্গারিপ্রিন্ট সেন্সার। Realme 1 ফোনের মতোই Realme 3 এর পিছনে থাকবে ডায়মন্ড কাট ডিজাইন।

সম্প্রতি Android Authority ওয়েবসাইটে প্রকাশিত রিপোর্টে জানা গিয়েছে দুটি ভেরিয়েন্টে বাজারে আসবে Realme 3। RMX1821 আর RMX1825 নামে বাজারে আসবে এই দুটি ভেরিয়েন্ট। একটি ভেরিয়েন্টে থাকছে MediaTek Helio P60 চিপসেট আর অন্যটিতে থাকবে MediaTek Helio P70 চিপসেট। শুধুমাত্র ভারতে পাওয়া যাবে এই স্মার্টফোন। কিছু দিন আগে ইন্টারনেটে Realme A1 নামে যে স্মার্টফোনের খবর সামনে এসেছিল সেটি আসলে Realme 3।

একাধিক সাক্ষাৎকারে ও সোশ্যাল মিডিয়া পোস্টে Realme প্রধান মাধক শেঠ জানিয়েছেন 2019 সালের প্রথমার্ধে ভারতে আসবে নতুন স্মার্টফোন। এই ফোনের ডুয়াল ক্যামেরায় থাকবে 48 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সার।

 

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English हिंदी
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.