এটাই নতুন Realme 2 Pro, দেখুন ভিডিও

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
এটাই নতুন Realme 2 Pro, দেখুন ভিডিও

Realme 2 Pro তে থাকবে ওয়াটার ড্রপ নচ, আর ভার্টিকাল ডুয়াল ক্যামেরা।

হাইলাইট
  • 27 সেপ্টেম্বর লঞ্চ হবে Realme 2 Pro
  • Realme 2 Pro তে থাকবে ওয়াটার ড্রপ নচ
  • Realme 2 Pro ফোনের দাম সম্পর্কে কোন তথ্য জানা যায়নি

 

27 সেপ্টেম্বর লঞ্চ হবে Realme 2 Pro। লঞ্চের আগের এই ফোনের একটি টিজার ভিডিও আপলোড করল Realme। এই ভিডিওতে লেখা আছে ‘তরুণ বলে গর্বিত’। এই ভিডিওতে দেখা গিয়েছে Realme 2 Pro তে থাকবে ওয়াটার ড্রপ নচ, আর ভার্টিকাল ডুয়াল ক্যামেরা। এর সাথেই ভিডিওতে জানানো হয়েছে আগের থেকে আরও শক্তিশালী হবে Realme 2 Pro। গত মাসে ভারতে লঞ্চ হওয়া Realme 2 ফোনে Sanpdragon 450 চিপসেট ব্যবহার করা হয়েছিল। এই ফোনে তার থেকে শক্তিশালী চিপসেট ব্যবহার করা হবে বলেই মনে করা হচ্ছে।

এক মিনিটের বেশি সময়ের এই ভিডিওতে Realme 2 Pro ফোনে একটি ওয়াটার ড্রপ নচ দেখা গিয়েছে। ইতিমধ্যেই একাধিক Oppo ও Vivo ফোনে এই ডিজাইন দেখা গিয়েছে। এই বছর লঞ্চ হওয়া Realme 2 ফোনে ডিসপ্লের উপড়ে তুলনামূলক চওড়া নচ দেখা গিয়েছিল।

একই ভিডিওতে  Realme 2 Pro ফোনের পিছনের দিক দেখা গিয়েছে। Realme 2 Pro ফোনের পিছনে ডায়মন্ড কাট ডিজাইন থাকছে না। আগের কোম্পানির দুটি ফোনেই এই ডিজাইন দেখা গিয়েছিল। ডায়মন্ড কাট ডিজাইনের পরিবর্তে এই ফোনের পিছনে থাকছে সাধারণ গ্লাস ডিজাইন। ফোনের পিছনে থাকবে ডুয়াল রিয়ার ক্যামেরা সেট আপ। এর সাথেই থাকবে LED ফ্ল্যাশ আর ফিঙ্গারপ্রিন্ট সেন্সার।

গ্লসি ব্যাক ছাড়া এই ভিডিওতে একটি ম্যাট ব্ল্যাক ভার্সান দেখা গিয়েছে। Realme 2 Pro তে থাকবে একটি হেডফোন জ্যাক এছাড়া একাধিক নতুন রঙে লঞ্চ হতে পারে এই স্মার্টফোন।

যদিও Realme 2 Pro ফোনের দাম সম্পর্কে কোন তথ্য জানা যায়নি। আশা করা হচ্ছে  Realme 2 এর থেকে বেশি দামে লঞ্চ হবে Realme 2 Pro। ভারতে Realme 2 এর দাম শুরু হচ্ছে 8,990 টাকা থেকে।

 

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.