আজ নতুন এই ফোন নিয়ে আসছে Realme

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
আজ নতুন এই ফোন নিয়ে আসছে Realme

ভারতে 10,000 টাকা থেকে 20,000 টাকার মধ্যে লঞ্চ হবে Realme 2 Pro

হাইলাইট
  • বৃহস্পতিবার ভারতে লঞ্চ হবে Realme 2 Pro
  • এটি কোম্পানির তৃতীয় স্মার্টফোন
  • Realme 2 Pro তে থাকবে Snapdragon 660 চিপসেট

বৃহস্পতিবার ভারতে লঞ্চ হবে Realme 2 Pro। আগে Flipkart এ এই ফোনের টিজার দেখা গিয়েছে। আজ দুপুর 12 টা 30 মিনিটে এক ইভেন্টে লঞ্চ হবে লেটেস্ট Realme ফোন। সম্প্রতি লঞ্চ হয়েছে Realme 2। সেই ফোনে কিছু আপডেট যোগ করে বাজারে আসবে Realme 2 Pro। ভারতে 8,990 টাকা থেকে Realme 2 পাওয়া যায়। আশা করা হচ্ছে Realme 2 Pro তে থাকবে আগের থেকে শক্তিশালী প্রসেসার আর আপডেটেড ক্যামেরা।

ভারতে Realme 2 Pro এর সম্ভাব্য দাম

শুধুমাত্র Flipkart থেকেই কেনা যাবে Realme 2 Pro। এই ফোনে থাকবে Realme 2 এর থেকে শক্তিশালী প্রসেসার ও বেশি RAM। প্রসঙ্গত Realme 2 ফোনে রয়েছে 4GB RAM আর Snapdragon 450 চিপসেট। আশা করা হচ্ছে ভারতে 10,000 টাকা থেকে 20,000 টাকার মধ্যে লঞ্চ হবে এই স্মার্টফোন।

Realme 2 Pro স্পেসিফিকেশান

Realme 2 Pro তে থাকবে ‘ডিউড্রপ ফুল স্ক্রিন’ফোনের ভিতরে থাকবে Snapdragon 660 চিপসেট। 8GB RAM সহ লঞ্চ হতে পারে Realme 2 Pro।

ইতিমধ্যেই Realme 2 Pro ফোনের একটি ভিডিও টিজার দেখা গিয়েছে। সেই ভিডিওতে ফোনের পিছনে ডুয়াল ক্যামেরা সেট আপ ও ফিঙ্গারপ্রিন্ট সেন্সার চোখে পড়েছে। এছাড়াও Realme 2 Pro তে থাকবে 3.5 মিমি হেডফোন জ্যাক।

 

 

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.