সফটওয়্যার আপডেটে আরও সুরক্ষিত হল Poco F1, আসছে Android Q

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
সফটওয়্যার আপডেটে আরও সুরক্ষিত হল Poco F1, আসছে Android Q

Poco F1 ফোনে Android Q আপডেট পৌঁছাবে

হাইলাইট
  • Poco F1 এ পৌঁছাল MIUI v10.3.5.0 আপডেট
  • যোগ হল মে মাসের অ্যানড্রয়েড সিকিউরিটি প্যাচ
  • এই ফোনে পৌঁছে যাবে Android Q আপডেট

সম্প্রতি Poco F1 ফোনে নতুন সফটওয়্যার আপডেট পাঠিয়েছে Xiaomi। MIUI v10.3.5.0 আপডেটের হাত ধরে জনপ্রিয় এই ফোনে মে মাসের অ্যানড্রয়েড সিকিউরিটি প্যাচ পৌঁছে গিয়েছে। এর সাথেই যোগ হয়েছে গুরুত্বপূর্ণ কিছু বাগ ফিক্স আর লক স্ক্রিনে যোগ হয়েছে নতুন কাস্টমাইজেশন। অন্য এক রিপোর্টে জানানো হয়েছে Android Q আপডেট পাবেন Poco F1 গ্রাহকরা। গত বছর Android Oreo অপারেটিং সিস্টেমের সাথে লঞ্চ হয়েছিল Poco F1। পরে MIUI 10 এর হাত ধরে এই ফোনে Android Pie আপডেট পৌঁছেছিল।

ট্যুইটারে মনমোহন জানিয়েছেন শিঘ্রই Poco F1 ফোনে MIUI v10.3.5.0 আপডেট পৌঁছাবে। MIUI v10.3.5.0 আপডেটের সাইজ 387 MB।

ট্যুইটারে প্রকাশিত স্ক্রিন শট থেকে জানা গিয়েছে এই আপডেটের হাত ধরে Poco F1 ফোনে মে মাসের অ্যানড্রয়েড সিকিউরিটি প্যাচ পৌঁছে যাবে। একই সাথে লক স্ক্রিনে যোগ হচ্ছে নতুন কাস্টোমাইজেশন। যদিও থার্ড পার্টি থিম এর সাথে এই কাস্টোমাইজেশন কাজ করবে না।

নিজের Poco F1 ফোনে Settings > About Phone > System Update এ গিয়ে এই আপডেট ডাউনলোড করে ইন্সটল করা যাবে। অন্য সব আপডেটের পমোই ধাপে ধাপে সব গ্রাহকের কাছে এই আপডেট পৌঁছে যাবে।

নতুন সফটওয়্যার আপডেটের সাথেই Poco F1 ফোনে Android Q আপডেট নিশ্চিত করেছে Xiaomi। এছাড়াও জানানো হয়েছে শিঘ্রই Poco F1 ফোনে MIUI 11 আপডেট পৌঁছে যাবে।

গত বছর অগাস্ট মাসে লঞ্চ হয়েছিল Poco F1। এর পর একাধিক সফওয়্যার আপডেটে এই ফোনে পারফরমেন্স , ক্যামেরা সহ একাধিক উন্নতি হয়েছে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.