গেম খেলতে ভালবাসেন? আপনার জন্য Poco F1 -এ যোগ হল দুর্দান্ত এই ফিচার

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
গেম খেলতে ভালবাসেন? আপনার জন্য Poco F1 -এ যোগ হল দুর্দান্ত এই ফিচার

সপ্তাহের শেষে Poco F1 ফোনে MIUI 10 Global Beta ROM 9.3.21 পৌঁছাতে শুরু করবে

হাইলাইট
  • শিঘ্রই হাই ডেফিনেশানে Netflixদেখা যাবে Poco F1 থেকে
  • সপ্তাহের শেষে Poco F1 ফোনে MIUI 10 Global Beta ROM 9.3.21 আসবে
  • আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্স ব্যবহার করে Poco F1 ফোনে গেমিং টার্বো মোড চলবে

Poco F1 ফোনে পৌঁছে গেল MIUI 10 Global Beta ROM 9.3.21 আপডেট। এই আপডেটে একাধিক বাগ ফিক্সের সাথেই যোগ হয়েছে বহু প্রতীক্ষিত গেম টার্বো মোড। MIUI ওয়েবসাইট থেকে এই বিটা আপডেট ডাউনলোড করা যাবে। এছাড়াও হাই ডেফিনেশানে Netflix দেখার জন্য Poco F1 ফোনে আসছে বিশেষ আপডেট। এই কথা জানিয়েছে Poco F1 ডেভেলপার টিম।

এই সপ্তাহের শেষে Poco F1 ফোনে MIUI 10 Global Beta ROM 9.3.21 পৌঁছাতে শুরু করবে। নোটিফিকেশানে একাধিক বাগ ফিক্স হয়েছে। এছাড়াও Google Assistant এর বাগ ফিক্স হয়েছে এই ফোনে। তবে নতুন আপডেটের প্রধান আকর্ষন গেমিং টার্বো মোড। Mi 9 ফোনে প্রথম এই ফিচার দেখা গিয়েছিল। গেম খেলার সময় পারফর্মেন্সে উন্নতি হবে এই মোডে। আর্টিফিশিয়াল ইন্টিলিজেন্স ব্যবহার করে Poco F1 ফোনে গেমিং টার্বো মোড কাজ করবে।

অগাস্ট মাসে লঞ্চ হয়েছিল Poco F1। লঞ্চের পরেই এই ফোনে Widevine L1 সাপোর্ট না থাকার অভিযোগ তোলেন গ্রাহকরা। Google ও Qualcomm এর সাথে হাত মিলিয়ে Poco F1 ফোনে Widevine L1 সাপোর্ট নিয়ে আসার কাজ করছে Xiaomi। Widevine L1 এর পরিবর্তে Poco F1 এ রয়েছে Widevine L3 সাপোর্ট। এর ফলেই অনলাইনে ভিডিও দেখার সময় HD এর পরিবর্তে SD তে ভিডিও দেখে সন্তুষ্ট থাকতে হয় Poco F1 গ্রাহকদের। এবার Poco F1 ফোনে Widevine L1 সাপোর্ট যোগ হবে। এর ফলে এই ফোনে হাই ডেফিনেশানে Netflix ও Amazon Prime ভিডিও দেখা যাবে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.