99 টাকায় পাওয়া যাবে Redmi স্মার্টফোন! ফস্কে যাওয়ার আগে দেখে নিন কোথায়?

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
99 টাকায় পাওয়া যাবে Redmi স্মার্টফোন! ফস্কে যাওয়ার আগে দেখে নিন কোথায়?

6 অক্টোবর পর্যন্ত Paytm এ সেল চলবে

হাইলাইট
  • Paytm এ শুরু হয়েছে দীপাবলির সেল
  • 6 অক্টোবর পর্যন্ত এই সেল চলবে
  • 99 টাকায় Redmi স্মার্টফোন কেনা যাবে

Amazon আর Flipkart এর সাথেই Paytm এ শুরু হয়েছে দীপাবলির সেল। 6 অক্টোবর পর্যন্ত চলবে Paytm Maha Cashback Carnival সেল। এই সেলে থাকছে একাধিক ‘ক্র্যাকার ডিল'। সেখানে 99 টাকায় Redmi স্মার্টফোন কেনা যাবে। এছাড়াও 1 টাকায় মিলবে বাজেট স্মার্টফোন। 2 অক্টোবর থেকে 6 অক্টোবর পর্যন্ত ক্র্যাকার ডিল চলবে।

পুজোর আগে আরও সস্তা হল Jio Phone: নতুন দাম ও অন্যান্য অফারগুলি দেখে নিন

2 অক্টোবর থেকে 6 অক্টোবর প্রতিদিন সন্ধ্যা 6 টা আর সন্ধ্যা 8 টায় ‘ক্র্যাকার ডিল' শুরু হবে। তবে এই সেলে ফোন কিনলে সম্পূর্ণ দাম দিয়ে কিনতে হবে। 99 টাকা বাদ দিয়ে বাকি টাকা Paytm অ্যাকাউন্টে ক্যাশব্যাক পাওয়া যাবে। যা ব্যবহার করে ভবিষ্যতে কেনাকাটা করা যাবে। তবে 999 টাকায় কোন Redmi ফোন পাওয়া যাবে জানায়নি Paytm।

প্রিপেড প্ল্যান ঢেলে সাজালো Airtel, মিলবে দ্বিগুণ সুবিধা: দেখে নিন

HDFC ব্যাক ডেবিট অথবা ক্রেডিট কার্ড ব্যবহার করে অন্তত 5,000 টাকা কেনাকাটায় 10 শতাংশ ছাড় পাবেন গ্রাহক। ইএমআই ট্রানজাকশনেও এই সুবিধা পাওয়া যাবে।

এছাড়াও Maha Cashback Carnival সেলে Apple, Samsung, Oppo, Vivo, Xiaomi সহ সব জনপ্রিয় কোম্পানির স্মার্টফোন সস্তা হয়েছে। এই সেলে কেনাকাটা করলে 10,000 টাকা পর্যন্ত ক্যাশব্যাক আর 17,000 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার পাওয়া যাবে।

ব্যক্তকরণ: Gadgets 360 -র অন্যতম বিনিয়োগকারী হল Paytm -এর মূল সংস্থা One97

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.