মাত্র আধ ঘন্টায় সম্পূর্ণ চার্জ হবে স্মার্টফোন, যুগান্তকারী প্রযুক্তি নিয়ে এল Oppo

ফেসবুকে শেয়ার করুন টুইট শেয়ার রেডিট কমেন্ট
মাত্র আধ ঘন্টায় সম্পূর্ণ চার্জ হবে স্মার্টফোন, যুগান্তকারী প্রযুক্তি নিয়ে এল Oppo

Photo Credit: Oppo /via Weibo

30 মিনিটে Oppo Reno Ace ফোন সম্পূর্ণ চার্জ হবে

হাইলাইট
  • 30 মিনিটে Reno Ace ফোনের ব্যাটারি চার্জ হয়েছে
  • এই ফোনে 65W SuperVOOC চার্জিং ব্যবহার হয়েছে
  • 10 অক্টোবর লঞ্চ হবে এই স্মার্টফোন

শিঘ্রই লঞ্চ হবে Oppo Reno Ace। এই ফোনে একাধিক দুর্দান্ত ফিচার নিয়ে আসছে চিনের কোম্পানিটি। সম্প্রতি নতুন এই স্মার্টফোনের টিজার ভিডিও প্রকাশ করেছে Oppo। এর মধ্যে একটি ফোনে রয়েছে 65W SuperVOOC চার্জিং সাপোর্ট। নতুন এই ফাস্ট চার্জিঙ্ঘ ব্যবহার করে মাত্র 30 মিনিটের মধ্যে Oppo Reno Ace ফোনের 4,000 mAh ব্যাটারি সম্পূর্ণ চার্জ হয়েছে।

চিনের এক সোশ্যাল মিডিয়া ওয়েবসাইটে Oppo অফিশিয়াল অ্যাকাউন্ট থেকে এই ভিডিও প্রকাশ করা হয়েছে। “65W চার্জিং কত ফাস্ট? মাত্র 30 মিনিটের মধ্যে Oppo Reno Ace ব্যাটারি সম্পূর্ণ চার্জ করা গিয়েছে।” সোশ্যাল মিডিয়া পোস্টে জানিয়েছে Oppo। এই পোস্টে অন্য একটি ফোনের সাথে Oppo Reno Ace ফোন পাশাপাশি চার্জে বসানো হয়েছে। অন্য ফোনে VOOC 3.0 চার্জিং সাপোর্ট রয়েছে। ভিডিওতে জানানো হয়েছে ‘65W Super VOOC' চার্জিং ব্যবহার করে মাত্র 26 মিনিটে Oppo Reno Ace ফোনের 4,000 mAh ব্যাটারি সম্পূর্ন চার্জ হয়েছে। একই সময়ে VOOC 3.0 চার্জিং এর ফোন 40 শতাংশ চার্জ হয়েছে।

10 অক্টোবর লঞ্চ হবে Oppo Reno Ace। সম্প্রতি এই কথা জানিয়েছে চিনের কোম্পানিটি। এই ফোনে একটি 90 Hz ডিসপ্লে থাকছে। ডিসপ্লে ছাড়া এই ফোনের অন্য কোন স্পেসিফিকেশন সামনে আসেনি। সেপ্টেম্বর মাসে বাজারে আসবে OnePlus 7T। সেই ফোনেও ব্যবহার হবে একটি 90 Hz ডিসপ্লে।

কমেন্ট

প্রযুক্তির সাম্প্রতিক খবর আর রিভিউস জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube.

পড়ুন: English
 
 

বিজ্ঞাপন

 
© Copyright Red Pixels Ventures Limited 2019. All rights reserved.